বর্তমান অবস্থান: প্ল্যাটফর্ম নির্মাতা>নিউজ সেন্টার>নেদারল্যান্ডসলাইফটিং প্ল্যাটফর্ম লিফটিংকিভাবে সঠিকভাবে নির্বাচন করা হবে

নেদারল্যান্ডসলাইফটিং প্ল্যাটফর্ম লিফটিংকিভাবে সঠিকভাবে নির্বাচন করা হবে

নিবন্ধ লেখক:নেদারল্যান্ডস সময় জারি:2024/04/09 09:45:45 পড়া:82

যাইহোক, প্রত্যেকেরই এই বিষয়টিতে মনোযোগ দেওয়া উচিত যে সম্ভাব্য নিরাপত্তা ঝুঁকি সহ নির্মাণ লিফট ব্যবহার করা যাবে না। নির্মাণ লিফটের জন্য, ব্যবহারের সময় আনুষাঙ্গিকগুলি গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হলে, এটি এই সময়ে প্রতিস্থাপন করা প্রয়োজন, তবে এটি পেশাদারদের দ্বারা পরিদর্শন এবং গ্রহণ করা প্রয়োজন এবং এটি শুধুমাত্র পরীক্ষা পাস করার পরে ব্যবহার করা যেতে পারে।

9উত্তোলন পর্যায়ে টেলিস্কোপিক পর্যায় ঘূর্ণন মঞ্চ এবং টেলিস্কোপিক উত্তোলন পর্যায় এবং অন্যান্য ধরণের পর্যায় অন্তর্ভুক্ত থাকে। অতএব, একটি উত্তোলন মঞ্চ কেনার আগে,সহজ লিফটিং প্ল্যাটফর্ম ক্রেতাকে গায়কের প্রয়োজনগুলি বোঝার জন্য গায়কের সাথে যোগাযোগ করতে হবে। যদি গায়কের চাহিদা শুধুমাত্র একটি প্রত্যাহারযোগ্য মঞ্চ দ্বারা মেটানো যায়,লিংকনরেল লিফিং প্ল্যাটফর্ম গাইড করুনআপনি কি ওজন গণনা জানেন তবে অবশ্যই একটি প্রত্যাহারযোগ্য মঞ্চ কেনা সম্ভব নয়, যা গায়কের অভিনয়কে ব্যাপকভাবে হ্রাস করবে। উপরন্তু, যারা ক্রয় করেন তাদের অবশ্যই উদ্ধরণ পর্যায়ে প্রস্তুতকারক এবং মূল্যের দিকে মনোযোগ দিতে হবে।

uনেদারল্যান্ডসমূলত, বাজারে বৈদ্যুতিক উত্তোলন টেবিলের বিক্রয় পরিমাণ বৃদ্ধির জন্য উপরের কয়েকটি কারণ রয়েছে। ভবিষ্যতের বাজারে, যখন একজন তারকা একটি কনসার্ট করেন তখন উত্তোলন মঞ্চটি কনসার্টের পরিবেশকে হাইলাইট করতে পারে এবং এটি শ্রোতাদেরও চালিত করতে পারে৷ যদি আমরা একটি কনসার্ট করি এবং শ্রোতারা এটিকে খুব পছন্দ না করেন, তখন আমরা যখন একটি কনসার্ট করি ভবিষ্যতে, এটি খুব বেশি হবে না। এটি প্রত্যেকের দ্বারা স্বীকৃত হতে পারে, তাই কখনও কখনও একজন তারকার কনসার্টটি কেবল গান এবং নাচের জন্য নয়, সেই সময়কার পরিস্থিতির সাথে এবং আশেপাশের পরিবেশের সাথেও মিলিত হওয়া দরকার। শুধুমাত্র নং মিডল স্কুলের সঙ্গীতের ছন্দ অনুভব করলেই তারা তাদের ভক্তদের জন্য আরও ভালবাসায় পূর্ণ হতে পারে।

Rপার্টিল কোম্পানিবৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম ব্যবহার করার সময় এটি একটি নির্দিষ্ট সময়ের জন্য থাকা প্রয়োজন। এই সময়ে,সহজ লিফটিং প্ল্যাটফর্ম ওয়ার্কবেঞ্চের নীচে রক্ষণাবেক্ষণ করা প্রয়োজন, বিশেষ করে এর সমর্থন রডগুলি পরীক্ষা করা, যাতে ওয়ার্কবেঞ্চটি হঠাৎ পড়ে যাওয়া এবং আঘাত করা থেকে রক্ষা করা যায়। মানুষ বিশেষ করে, ওভারফ্লো ভালভ নির্বিচারে সামঞ্জস্য করা যাবে না, যা কাজের পৃষ্ঠের আকস্মিক ড্রপকে প্রভাবিত করবে এবং এই ক্ষেত্রে, মানুষ এবং মেশিনগুলি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হবে।

Sqবৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মটি বার্ষিক পরিদর্শন করার প্রয়োজন নেই, কারণ এটি একটি বিশেষ সরঞ্জাম নয় এবং এটি কারখানা এবং ব্যক্তি উভয়ই ব্যবহার করতে পারে। যদিও ইলেকট্রিক লিফটিং প্ল্যাটফর্মের প্রয়োজন নেইযে গ্রাহকরা এটি ব্যবহার করেন তাদের জন্য, প্রতি মাসে একটি ছোট পরিদর্শন করা প্রয়োজন, প্রধানত সরঞ্জামের চেইনটি মরিচা ধরেছে কিনা, এর মোটর ক্ষতিগ্রস্ত হয়েছে কিনা ইত্যাদি এবং হাইড্রোলিক তেলটি খারাপ বা বিকৃত হয়েছে কিনা তা পরীক্ষা করার জন্য। কারণ যখন এটি ঘটবে এটি সরঞ্জামের স্বাভাবিক অপারেশনকে প্রভাবিত করবে,সহজ লিফটিং প্ল্যাটফর্ম তাই প্রতি মাসে এই অংশগুলি পরীক্ষা করা প্রয়োজন।

সমস্যার আকারের জন্য, ইস্পাত ঝাঁঝরি প্রস্তুতকারকের প্রক্রিয়াকরণের ক্ষেত্রে জাতীয় মানের আকারের সাথে মিলিত হওয়া উচিত,লিংকনরেল লিফিং প্ল্যাটফর্ম গাইড করুনআপনি কি ওজন গণনা জানেন যাতে এটি ব্যবহারের প্রক্রিয়াতে আরও নিরাপদ হবে। সংক্ষেপে, আকারটি ধরুনএটি পাওয়া যাবে যে এটি প্রক্রিয়াকরণের মানকে উল্লেখযোগ্যভাবে উন্নত করবে এবং এটি দেখা যাবে যে সমস্ত দিক থেকে কর্মক্ষমতা কনফিগারেশন আরও ভাল হবে। তারপর, যখন এই এলাকায় আকার সম্পূর্ণ করার কথা আসে, আপনি জানতে পারবেন যে প্রতিটি আকার সম্পূর্ণ করা যেতে পারে।


নেদারল্যান্ডসলাইফটিং



উপরের বিস্তারিত ভূমিকার মাধ্যমে, আমি বিশ্বাস করি যে প্রত্যেকেরই বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মের সুবিধার একটি নির্দিষ্ট ধারণা রয়েছে, যাতে সেগুলি আরও ভালভাবে ব্যবহার করা যায়।

qঅতএব, একটি কাঁচি লিফ্ট প্ল্যাটফর্ম কেনার সময়, আপনাকে আপনার নিজের প্রয়োজনগুলি বিবেচনা করতে হবে,প্ল্যাটফর্ম লাইফ করা হচ্ছে (_F) ফিক্সেট লিফিং প্ল্যাটফর্ম (_F) প্ল্যাটফর্ম লিফিং করছে স্ক্যানিস্টর ফার্ক (_F) সহজ লিফটিং প্ল্যাটফর্ম - লিফট প্ল্যাটফর্ম নির্মাতা এবং এই জিনিসগুলি অনন্যভাবে ডিজাইন করা হয়েছে, তাই আপনাকে অবশ্যই চিমটি করা প্রতিরোধ করতে হবে এবং পণ্যটিতে নিজেই ওভারলোড সুরক্ষা সুরক্ষা ফাংশন অন্তর্ভুক্ত রয়েছে, তাই এটি আরও নিরাপদ হবে। পরবর্তী বিবেচনা করে স্টেজ রক্ষণাবেক্ষণের সমস্যাগুলির জন্য, একটি নিরাপত্তা কীলকও সেট করা হয়েছে, তাই এটি আরও সুবিধাজনক হবে৷ রক্ষণাবেক্ষণ বা উত্পাদন শিল্পে এই ধরণের সরঞ্জামগুলি নিজেকে আরও ভালভাবে কাজ করতে সহায়তা করতে ব্যবহার করা যেতে পারে৷

Zযাইহোক, আমাদের অবশ্যই প্রথমে পণ্যের বৈশিষ্ট্য অনুসারে নির্বাচন করতে হবে। এর মধ্যে, আমাদের অবশ্যই একটি ছোট পদচিহ্ন এবং সহজ অপারেশন সহ একটি বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম বেছে নিতে হবে। কারণ এই ধরনের উত্তোলন প্ল্যাটফর্ম ইনস্টলেশনের জন্য সুবিধাজনক এবং disassembly, এটি ব্যবহার করা সহজ। বিশেষ করে সুবিধাজনক। একই সময়ে, এর বৈদ্যুতিক সিস্টেম খুব নিরাপদ, এবং ব্যবহারের সময় গ্রাহকের চাহিদা অনুযায়ী এর চেহারা ডিজাইন করা যেতে পারে। বিশেষ করে, এর শ্রেণীতেও মনোযোগ দেওয়া প্রয়োজন। সাধারণ পরিবারের বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মের প্রয়োগের সুযোগ হল মানুষ বা লোড বহন করা। ডিজাইনের প্রক্রিয়ায়, এর ওজন পরিসীমা সাধারণত KG এর নিচে এবং এর গতি হওয়া প্রয়োজন।প্রতি সেকেন্ডে .m একটি রেট করা গতিতে সেট করুন। শুরু করার প্রক্রিয়ায়, এটি একটি ম্যানুয়াল বোতামের আকারে ব্যবহার করা যেতে পারে এবং এটি স্বাভাবিক পরিস্থিতিতে সেকেন্ডের মধ্যে নিজেই কাজ করতে পারে।

NHigh quality and low priceএখন হাইড্রোলিক লিফ্টগুলি উচ্চ-উচ্চতা ক্রিয়াকলাপের অনেক ক্ষেত্রে ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং উচ্চ-বৃদ্ধি ভবনগুলির মধ্যে পণ্য পরিবহন করতে পারে। সেটিং-এর জন্য হাউলার বোতাম দিয়ে চালানো যেতে পারে, যার মানে এটি আধুনিক চাহিদা পূরণ করে। তাদের মধ্যে, হাইড্রোলিক লিফটের গঠন দৃঢ়, এবং বহন ক্ষমতা তুলনামূলকভাবে বড়, এবং এটি মসৃণভাবে উত্তোলন এবং নামানো যেতে পারে। এটি ইনস্টলেশনের সময় রক্ষণাবেক্ষণ করাও তুলনামূলকভাবে সহজ, এবং এটি নিম্ন-তল লিফটের কার্গো পরিবহনকেও প্রতিস্থাপন করতে পারে। তাই জলবাহী লিফট সম্পর্কে কি? ব্যবহারের প্রক্রিয়ার বৈশিষ্ট্যগুলি কী কী?

xOদখলকৃত স্থানের পরিপ্রেক্ষিতে, বেশিরভাগ স্থির উত্তোলন প্ল্যাটফর্ম আকারে তুলনামূলকভাবে বড় এবং ছোট এলাকা এবং কম উচ্চতা সহ জায়গায় স্থাপনের জন্য উপযুক্ত নয়। এমন জায়গায় জোর করে ঢুকিয়ে দেওয়া হলে শুধু লিফটিং প্ল্যাটফর্মই কাজ করতে পারবে না, জায়গার কিছু অংশও ক্ষতিগ্রস্ত হতে পারে। অতএব, একটি নির্দিষ্ট উত্তোলন প্ল্যাটফর্ম নির্বাচন করার সময়, আমাদের অবশ্যই এটি যে স্থান দখল করে তার দিকে মনোযোগ দিতে হবে। যদি এটি খুব বেশি জায়গা নেয় এবং ওয়ার্কশপের উচ্চতা যা উত্তোলন প্ল্যাটফর্মটি ব্যবহার করতে হবে তা পর্যাপ্ত না হলে, অন্যান্য উত্তোলন প্ল্যাটফর্মগুলি বেছে নেওয়া প্রয়োজন।

বর্তমান পর্যায়ে, উত্তোলন সরঞ্জাম নির্মাতাদের গবেষণা ও উন্নয়ন এবং উৎপাদনে উন্নত প্রযুক্তি রয়েছে এবং তারা গ্রাহকদের কাছে যে কনফিগারেশন নিয়ে আসে তা উন্নত হতে থাকবে। তাদের মধ্যে, নতুন ফিক্সড লিফটিং প্ল্যাটফর্ম বাজারে বিক্রি হওয়ার পরে, এটি গ্রাহকদের মধ্যে খুব জনপ্রিয়, তখন তাদের অবশ্যই গ্রাহকের দ্বারস্থ হতে হবে যাতে যত তাড়াতাড়ি সম্ভব এটি মেরামত করা যায় যাতে অপারেশনটি প্রভাবিত না হয়। অতএব বাজারে বিক্রি বাড়ানোর প্রধান ব্যবস্থা কী কী?


নেদারল্যান্ডসলাইফটিং



বিক্রয়োত্তর পরিষেবা ব্যবস্থার উন্নতির জন্য ব্যবস্থা নেওয়া হয়৷ যখন কোনও গ্রাহক কোনও ত্রুটির সম্মুখীন হন, স্থির উত্তোলন প্ল্যাটফর্মের বিক্রয় প্রক্রিয়াতে, একটি সম্পূর্ণ পরিষেবা ব্যবস্থাও গ্রাহকদের দ্বারা স্বাগত জানাবে। এটির জন্য প্রয়োজন যে তুলনা করার সময়, এটি দেখা যায় যে একে অপরের মধ্যে একটি বড় ব্যবধান থাকবে এবং গ্রাহকদের কাছে আনা ক্রয় মান উন্নত হতে থাকবে, যা গ্রাহকদের নিশ্চিতকরণ এবং বিশ্বাস জিতেছে।

Quality inspection reporthসাম্প্রতিক বছরগুলিতে, পণ্য পরিবহনের সরঞ্জামগুলির ক্রমাগত বৃদ্ধির সাথে, ওজন, লোড, সুরক্ষা, উত্তোলন ইত্যাদির ক্ষেত্রে প্রযুক্তিগত কার্যকারিতার পার্থক্যের কারণে, বাজারে ক্রয়ের সময় এখনও পার্থক্য থাকবে। তাদের মধ্যে, নিরাপত্তা এবং নির্ভরযোগ্যতা নিশ্চিত করে। প্রথমত, কনফিগারেশনটি ঐচ্ছিক। অ্যালুমিনিয়াম খাদ উত্তোলন প্ল্যাটফর্মের গবেষণা ও উন্নয়ন এবং ডিজাইনের প্রক্রিয়াতে, নির্মাতারা বৈচিত্র্যপূর্ণ কনফিগারেশন এবং ফাংশন সরবরাহ করবে এবং গ্রাহকরা আরও উপযুক্ত কনফিগারেশন খুঁজে বের করার জন্য বেছে নেবেন, যাতে উত্তোলন এবং পরিবহন প্রক্রিয়ায় আরও নিরাপত্তা এবং স্থিতিশীলতা অর্জন করা যায়। পণ্য। , যাতে এটি ব্যবহার করার সময় এটি আরও নিরাপদ হবে এবং প্রতিটি কনফিগারেশনের প্রযুক্তিগত প্রয়োজনীয়তাগুলি কঠোরভাবে পরীক্ষা করা হবে।

Aস্থির উত্তোলন প্ল্যাটফর্মগুলি অনেক শিল্প ক্ষেত্রে ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং ব্যবহারের সময় তাদের কাজের দক্ষতা খুব বেশি, যা মানুষের কাজের সময়কে ব্যাপকভাবে বাঁচাতে পারে এবং কাজের দক্ষতা উন্নত করতে পারে।

পণ্য নির্বাচন করার সময়, এই পণ্যগুলির গুণমান এবং এই নির্মাতাদের ডিজাইনের দিকে মনোযোগ দিন এবং হাইড্রোলিক লিফটিং প্ল্যাটফর্ম হল এক ধরণের যান্ত্রিক সরঞ্জাম যা পণ্য উত্তোলন এবং লোডিং এবং আনলোড করার জন্য ব্যবহৃত হয়, প্রধানত হাইড্রোলিক চাপ দ্বারা এটি চালিত হয়, তাই এটি খুব স্থিতিশীল বৈশিষ্ট্য রয়েছে, অপারেটিং করার সময় খুব ভাল ফাংশন এবং ইউটিলিটি রয়েছে এবং এটি মাঝখানে তুলনামূলকভাবে বড়, যা কার্যকরভাবে শিল্প উদ্যোগে বিভিন্ন উত্তোলন অপারেশনের অসুবিধা সমাধান করতে পারে এবং পুরো অপারেশনটি খুব কঠিন করতে পারে, তাই এখন অনেক জায়গায় এই প্ল্যাটফর্মগুলির জন্য প্রচুর চাহিদা থাকবে৷ জলবাহী উত্তোলন প্ল্যাটফর্মগুলির তথ্য এবং পরিস্থিতি অত্যন্ত গুরুত্বপূর্ণ৷ গবেষণা এবং উন্নয়ন পরিচালনা করার সময়, এই নির্মাতারা উন্নতি করতে থাকবে এবং ক্রমাগত খুব উচ্চ মানের অনুসরণ করবে৷ এই পণ্যগুলিরও খুব ভাল থাকবে বৈশিষ্ট্য এবং কর্মক্ষমতা যখন তারা ব্যবহার করা হয়, এবং পণ্য প্রদর্শন করার সময়, কিছু কোম্পানির বিশেষ ওয়েবসাইট আছে যা লোকেদের এই কার্যকরী প্ল্যাটফর্মগুলির অপারেশন বা পরিস্থিতির কিছু বোঝার মাধ্যমে চয়ন করতে দেয়।

xনেদারল্যান্ডসউত্তোলন প্ল্যাটফর্মের তথ্য এবং কিছু পণ্যের বিবরণ খুবই গুরুত্বপূর্ণ৷ যখন এই প্ল্যাটফর্মগুলি তৈরি করা হচ্ছে, এবং নকশাটি সমস্ত সুরক্ষা মান মেনে সামগ্রিক মানের বিষয়ে খুব উদ্বিগ্ন, এবং বিভিন্ন কাজের শিল্প এবং স্থানগুলির প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম। ডিজাইন করার সময়, এই স্তরগুলি এবং বিদ্যুৎ সরবরাহের কিছু তথ্য খুবই গুরুত্বপূর্ণ। নিরাপদ ভালভ সেট করা এবং অবতরণের গতি কমানো সম্ভব।

qZবিভিন্ন পরিবেশে বৈদ্যুতিক মালবাহী লিফট ব্যবহার করার সময়, প্রয়োজনীয় পণ্যগুলি সম্পূর্ণ আলাদা। উদাহরণস্বরূপ, যখন আমরা কারখানায় এই লিফটগুলি ব্যবহার করি, তখন আমাদের তুলনামূলকভাবে বড় বহন ক্ষমতা প্রয়োজন কারণ কারখানায় অনেক পণ্য রয়েছে। যদি ভারবহন ক্ষমতা না থাকে খুব শক্তিশালী, তাই এটি ব্যবহারের সময় পরে ক্ষতিগ্রস্থ হতে পারে, তবে ভারবহন ক্ষমতা তুলনামূলকভাবে বড় হলে, এমনকি এর অভ্যন্তরীণ কাঠামোতে সমস্যা থাকলেও এটি খুব বেশি সমাধান করা সহজ, তাই এটি আমাদের অনেক সুবিধা নিয়ে আসে, এবং বাজারের দাম এখন সম্পূর্ণ ভিন্ন।

বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মগুলি এখন অনেক শিল্পে ব্যবহৃত হয়৷ এই ধরণের বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম আধুনিক অটোমেশনের চাহিদা মেটাতে পারে, তাই এটি মানুষের অপারেটিং চাহিদা মেটাতে পারে৷ তাই বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম বার্ষিক পরিদর্শন প্রয়োজন?


কপিরাইট নোটিশ:প্ল্যাটফর্ম নির্মাতাপ্রদত্তনেদারল্যান্ডসলাইফটিং প্ল্যাটফর্ম লিফটিংকিভাবে সঠিকভাবে নির্বাচন করা হবেএটি ইন্টারনেট থেকে আসে এবং এটি কেবল প্রদর্শনের উদ্দেশ্যে ব্যবহৃত হয় এবং এ জাতীয় তথ্যের নির্ভুলতা, বৈধতা, সময়সীমার সাথে বা সম্পূর্ণতার গ্যারান্টি দেয় না। কিছু ছবি এবং পাঠ্যের কপিরাইট এখনও মূল লেখকের অন্তর্ভুক্ত। আপনি যদি আপনার অধিকার লঙ্ঘন করেন তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব 24 ঘন্টার মধ্যে আমরা এটি মুছব We আমরা কেবল বিনামূল্যে পরিষেবা সরবরাহ করি, সম্পর্কিতনেদারল্যান্ডসলাইফটিং প্ল্যাটফর্ম লিফটিংকিভাবে সঠিকভাবে নির্বাচন করা হবেএটি এই ওয়েবসাইটের মতামত বা মতামতও নির্দেশ করে না এবং এর কোনও রেফারেন্স মান নেই। ধন্যবাদ আপনাকে।

    •   +86
    •   +1
    •   +355
    •   +213
    •   +93
    •   +54
    •   +971
    •   +297
    •   +968
    •   +994
    •   +247
    •   +20
    •   +251
    •   +353
    •   +372
    •   +376
    •   +244
    •   +1
    •   +1
    •   +43
    •   +61
    •   +853
    •   +1
    •   +675
    •   +1
    •   +92
    •   +595
    •   +970
    •   +973
    •   +507
    •   +55
    •   +375
    •   +1
    •   +359
    •   +1
    •   +389
    •   +229
    •   +32
    •   +354
    •   +1
    •   +48
    •   +387
    •   +591
    •   +501
    •   +267
    •   +975
    •   +226
    •   +257
    •   +850
    •   +240
    •   +45
    •   +49
    •   +670
    •   +228
    •   +1
    •   +1
    •   +7
    •   +593
    •   +291
    •   +33
    •   +298
    •   +689
    •   +594
    •   +590
    •   +39
    •   +63
    •   +679
    •   +358
    •   +238
    •   +500
    •   +220
    •   +242
    •   +243
    •   +57
    •   +506
    •   +1
    •   +299
    •   +995
    •   +53
    •   +590
    •   +1
    •   +592
    •   +7
    •   +509
    •   +82
    •   +31
    •   +599
    •   +1
    •   +382
    •   +504
    •   +686
    •   +253
    •   +996
    •   +224
    •   +245
    •   +1
    •   +233
    •   +241
    •   +855
    •   +420
    •   +263
    •   +237
    •   +974
    •   +1
    •   +269
    •   +383
    •   +225
    •   +965
    •   +385
    •   +254
    •   +682
    •   +599
    •   +371
    •   +266
    •   +856
    •   +961
    •   +370
    •   +231
    •   +218
    •   +423
    •   +262
    •   +352
    •   +250
    •   +40
    •   +261
    •   +960
    •   +356
    •   +265
    •   +60
    •   +223
    •   +692
    •   +596
    •   +230
    •   +222
    •   +1
    •   +1
    •   +976
    •   +1
    •   +880
    •   +51
    •   +691
    •   +95
    •   +373
    •   +212
    •   +377
    •   +258
    •   +52
    •   +264
    •   +27
    •   +211
    •   +674
    •   +505
    •   +977
    •   +227
    •   +234
    •   +683
    •   +47
    •   +672
    •   +680
    •   +351
    •   +81
    •   +46
    •   +41
    •   +503
    •   +685
    •   +381
    •   +232
    •   +221
    •   +357
    •   +248
    •   +966
    •   +590
    •   +239
    •   +290
    •   +1
    •   +1
    •   +378
    •   +508
    •   +1
    •   +94
    •   +421
    •   +386
    •   +268
    •   +249
    •   +597
    •   +677
    •   +252
    •   +992
    •   +886
    •   +66
    •   +255
    •   +676
    •   +1
    •   +1
    •   +216
    •   +688
    •   +90
    •   +993
    •   +690
    •   +681
    •   +678
    •   +502
    •   +58
    •   +673
    •   +256
    •   +380
    •   +598
    •   +998
    •   +34
    •   +30
    •   +852
    •   +65
    •   +687
    •   +64
    •   +36
    •   +963
    •   +1
    •   +374
    •   +967
    •   +964
    •   +98
    •   +972
    •   +39
    •   +91
    •   +62
    •   +44
    •   +1
    •   +246
    •   +962
    •   +84
    •   +260
    •   +235
    •   +350
    •   +56
    •   +236