বর্তমান অবস্থান: প্ল্যাটফর্ম নির্মাতা>নিউজ সেন্টার>বাজাউল্লেখযোগ্য মাস্ট ট টাইপ লিফর্মসর্বোচ্চ মান

বাজাউল্লেখযোগ্য মাস্ট ট টাইপ লিফর্মসর্বোচ্চ মান

নিবন্ধ লেখক:বাজা সময় জারি:2024/04/24 09:48:53 পড়া:26

তারপর, ইস্পাত ঝাঁঝরি নির্মাতারা প্রক্রিয়াকরণ পর্যায়ে আরও বিশদভাবে বিশদ বিবেচনা করবে, যাতে প্রক্রিয়াকৃত ইস্পাত গ্রেটিংগুলির গুণমানকে সমস্ত দিক থেকে উচ্চতর করা যায় এবং গ্রাহকদের সন্তুষ্ট করে এমন মানের মানগুলি পূরণ করতে পারে৷

2এই ডিভাইসগুলির অপারেশন তুলনামূলকভাবে সহজ যখন তারা ব্যবহার করা হয়, এবং তারা লক্ষ্য এবং প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম হওয়া উচিত।

kবাজাতাই অনেক ক্ষেত্রে, আপনি বাজারে এর বিক্রয় সম্পর্কে আশ্বস্ত থাকতে পারেন।

হাইড্রোলিক লিফটের বিস্তৃত পরিসরের ব্যবহার রয়েছে এবং উচ্চ-উচ্চতা ক্রিয়াকলাপের প্রয়োজন মেটাতে পারে। গুরুত্বপূর্ণ বিষয় হল এটির বিস্তৃত অ্যাপ্লিকেশন রয়েছে এবং এটি স্টেশন, ডক,পণ্য প্রদর্শন সেতু এবং অন্যান্য ক্ষেত্রে ব্যাপকভাবে ব্যবহার করা যেতে পারে। তাদের মধ্যে,বিহাতভউন্নত এবং উঠতে প্ল্যাটফর্মসঠিক আকার কী? সরঞ্জাম মেরামত করা যেতে পারে, এবং এই সরঞ্জাম বিল্ডিং রক্ষণাবেক্ষণের সময়ও ব্যবহার করা যেতে পারে। বিশেষত উচ্চতায় কাজ করার সময়, আপনি যদি হাইড্রোলিক লিফট ব্যবহার করেন, তবে এর উপাদান এবং যান্ত্রিক বৈশিষ্ট্যগুলি তুলনামূলকভাবে ভাল, বিশেষ করে এটির উত্তোলন প্ল্যাটফর্মটি ব্যবহারের সময় আরও স্থিতিশীল, আপনি মসৃণ কর্মক্ষমতা অর্জন করতে পারেন।

Mকিয়োটাসঙ্গে ই-কমার্স প্লাটফর্মআপনি যা চান তা কিনতে পারেন, তবে আপনার নিজের জিনিসগুলি সরবরাহের মাধ্যমে পরিবহন করা হয়। বড় আকারের গুদামজাতকরণ এবং সরবরাহের গুদামে, আমাদের খুব সাধারণ বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মটি পণ্য বহন করতে ব্যবহার করা যেতে পারে। আজ প্রযুক্তির যুগ, আমরা শ্রমের মাধ্যমে ধীর হব,পণ্য প্রদর্শন এবং আরও বেশি জনশক্তি এবং বস্তুগত সম্পদের অপচয় করব।

Iuপ্রথমত, আমাদের অবশ্যই লিফটের গুণমান নিশ্চিত করতে হবে, কারণ বাজারে লিফটের গুণমান অসম, অনেকে জানেন না কিভাবে তারা কেনার সময় চয়ন করবেন। আকার, উদাহরণস্বরূপ, আপনি উত্পাদন সম্পর্কেও শিখতে পারেন প্রক্রিয়া, ইত্যাদি, যা সবই সাইট পরিদর্শনের মাধ্যমে শেখা যেতে পারে। একটি শক্তিশালী প্রস্তুতকারক নির্বাচন করা ভাল, কারণ শক্তিশালী নির্মাতাদের পণ্যের গুণমানের ক্ষেত্রে বিক্রয়োত্তর পরিষেবা ভাল থাকে। এই জাতীয় পণ্যগুলির ব্যবহার প্রক্রিয়ার একটি অপেক্ষাকৃত দীর্ঘ চক্র থাকে। এটি দেখা যায় যে ক্রয় প্রক্রিয়ার মধ্যে, প্রকৃতপক্ষে রয়েছে অনেক বিবরণ উপেক্ষা করা যাবে না.

তাদের মধ্যে,পণ্য প্রদর্শন নির্মাণ লিফটগুলির ইনস্টলেশন এবং বিচ্ছিন্ন করার জন্য পেশাদার প্রশিক্ষণের প্রয়োজন, এবং অপারেটিং সার্টিফিকেট সহ পেশাদারদের তাদের পরিচালনা এবং রক্ষণাবেক্ষণের প্রয়োজন হয়। বৈদ্যুতিক লিফট ইনস্টল করার পরে,বিহাতভউন্নত এবং উঠতে প্ল্যাটফর্মসঠিক আকার কী? এটি ইনস্টল করা এবং ডিবাগ করা প্রয়োজন যা এর গুণমান এবং নির্ভুলতার সাথে সম্পর্কিত, যা অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশেষ করে, পরীক্ষার জন্য নির্ধারিত পদ্ধতি বা সম্পর্কিত প্রযুক্তি ইনস্টল করা প্রয়োজন। পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পরে, এটি কার্যকর করার আগে ভিসা ইত্যাদির প্রয়োজন হয়।


বাজাউল্লেখযোগ্য



অ্যালুমিনিয়াম খাদ উত্তোলন প্ল্যাটফর্ম পরিচালনা করার সময়, এই বৈদ্যুতিক যন্ত্রপাতিগুলিতে প্রচুর প্রতিরক্ষামূলক কাজ থাকে বা সংখ্যাটি খুব বড় এবং বিভিন্ন ফ্লোরে কিছু পণ্যসম্ভার উত্তোলনের সাহায্যে, এটি নির্দিষ্ট প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম হওয়া উচিত, এবং প্রতিটির কাঠামো পণ্যটি খুব কাঠামোগত। লোড ক্ষমতাও খুব বড়, উত্তোলন খুব মসৃণ এবং মসৃণ। অতএব,প্ল্যাটফর্ম লাইফ করা হচ্ছে (_F) ফিক্সেট লিফিং প্ল্যাটফর্ম (_F) প্ল্যাটফর্ম লিফিং করছে স্ক্যানিস্টর ফার্ক (_F) সহজ লিফটিং প্ল্যাটফর্ম - লিফট প্ল্যাটফর্ম নির্মাতা ইনস্টলেশন প্রক্রিয়া চলাকালীন, এই উত্তোলন প্ল্যাটফর্মগুলি উচ্চতর কাজের দক্ষতা অর্জন করতে পারে এবং অপারেটিং করার সময়, পেশাদার অপারেটর থাকবে যারা তাদের আরও ভাল ব্যবহার করতে পারে।

kপ্রক্রিয়াটির ক্রিয়াকলাপ বোঝার জন্য, এটি প্রধানত এটি স্বাভাবিক কিনা এবং ব্যবহারের সময় শব্দ হচ্ছে কিনা তার উপর নির্ভর করে৷ যখন কোনও ত্রুটি পাওয়া যায়, তখন এটিকে যথাসময়ে দূর করা প্রয়োজন, যাতে মেশিনের স্বাভাবিক ক্রিয়াকলাপ এবং ব্যবহার নিশ্চিত করা যায়। . সাধারণত ইনস্টলেশনের সময় স্লিউইং মেকানিজমকে আলাদা করা বা সামঞ্জস্য করা প্রয়োজন৷ এই ক্ষেত্রে, এটি নিশ্চিত করা প্রয়োজন যে রিডুসারে স্লিউইং মেকানিজমের কেন্দ্ররেখাটি গিয়ারের কেন্দ্ররেখার সমান্তরাল এবং অবশ্যই মেশিং ক্লিয়ারেন্স হতে হবে যথাযথ. যদি এটি উপযুক্ত না হয়, তাহলে মেশিনটি সঠিকভাবে কাজ করবে না।

Mবৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম ব্যবহার করার সময়, এটি সঠিক অপারেশন পদ্ধতি অনুসরণ করতে সক্ষম হওয়া উচিত, এবং ডিজাইন করার সময়, এটি প্রাসঙ্গিক ডিবাগিংয়ের জন্য ডিজাইনের প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে সক্ষম হওয়া উচিত এবং মূল প্রযুক্তিগত সূচকগুলি ডিজাইনের প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে সক্ষম হওয়া উচিত৷ নির্দিষ্ট অপারেটিং পরিসীমা এবং মানগুলির মধ্যে কাজ করাও সম্ভব। একই সময়ে, চেক করার সময়, এই প্ল্যাটফর্মগুলির সিস্টেমগুলিও খুব গুরুত্বপূর্ণ৷ কোনও ফুটো আছে কিনা তা পরীক্ষা করা সম্ভব, যাতে এটি পরবর্তীতে ব্যবহারে আরও স্থিতিশীল হতে পারে৷

Fproductionস্থির উত্তোলন প্ল্যাটফর্মের কর্মক্ষমতা এবং গুণমান উন্নত করতে এবং কনফিগারেশনের আপগ্রেডকে শক্তিশালী করার ব্যবস্থা। তারপর, এটি বিভিন্ন অপারেশনাল উদ্দেশ্যে যে ভূমিকা পালন করে তার পরিপ্রেক্ষিতে এটি আরও ভাল হবে। অতএব, আমরা জানব যে কর্মক্ষমতা এবং মানের পার্থক্য রয়েছে এবং গ্রাহকরা নির্বাচন করার সময় ভিন্ন হবে। তাই প্রতিষ্ঠানটি বিক্রি বাড়ায়বিক্রয় বাড়ানোর জন্য, নির্মাতাদের অবশ্যই সব দিক থেকে তাদের কনফিগারেশনগুলি ক্রমাগত আপগ্রেড করতে হবে।

pGউচ্চ-প্রযুক্তি বিষয়বস্তু সহ পণ্যগুলি জীবনের সর্বক্ষেত্রে প্রবেশ করেছে৷ উচ্চ-প্রযুক্তি সামগ্রী সহ কিছু শিল্প উচ্চ-প্রযুক্তি পণ্য গ্রহণ করে না, এমনকি উত্পাদন শিল্প উচ্চ-প্রযুক্তি সামগ্রী সহ অনেক পণ্য ব্যবহার করে, যা উত্পাদন দক্ষতাকে ব্যাপকভাবে উন্নত করে৷ ম্যানুফ্যাকচারিং এন্টারপ্রাইজের কাজের লিঙ্কগুলির মধ্যে রয়েছে হ্যান্ডলিং ম্যাটেরিয়াল এবং ম্যানুফ্যাকচারিং প্রোডাক্ট। চলমান উপকরণের দক্ষতা বেশি না হলে পণ্য উৎপাদনের দক্ষতাও পরোক্ষভাবে হ্রাস পাবে। অতএব, অনেক উত্পাদনকারী সংস্থা অ্যালুমিনিয়াম খাদ উত্তোলন প্ল্যাটফর্মগুলি ইনস্টল করবে। সুতরাং, এই ধরনের প্ল্যাটফর্মের সুবিধা কি?

যখন বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মটি চালু থাকে, তখন লোকেদের নির্দেশনা অনুসরণ করতে সক্ষম হওয়া উচিত, এবং প্রাথমিক পর্যায়ে কিছু মৌলিক অপারেটিং সিস্টেম পরীক্ষা করতে পারে। ব্যবহারের প্রক্রিয়া চলাকালীন, এই অংশগুলি আরও ভালভাবে ডিজাইন করতে সক্ষম হওয়া উচিত, যাতে আরও ভাল কাজ অর্জন করা যায়।


বাজাউল্লেখযোগ্য



আমাদের সকলেরই বিভিন্ন পরিবেশে বৈদ্যুতিক মালবাহী লিফট ব্যবহার করতে হবে। এই ধরনের মালবাহী লিফটের সাহায্যে এটি অপারেশনের জন্য এই মনোনীত অবস্থানগুলিতে টানতে সক্ষম হওয়া উচিত, এটি আমাদের অনেক সময় এবং শক্তি বাঁচাতে পারে। শুধু কল্পনা করুন যদি এমন কোনো লিফট না থাকে, পণ্য পরিবহনের সময় আমাদের তাদের প্রয়োজন। আরও খুঁজছি। জনশক্তি আমাদের সাহায্য করার জন্য, তাই এই জনশক্তি খুঁজছেন, আমরা তাদের দিতে হবে? আমাদের কাছে মজুরির জন্য টাকা থাকলে, বাজারে এই পণ্যগুলির বিক্রয় মূল্য সম্পূর্ণ আলাদা, এবং কিছু ব্যবসায়ীদের দাম বেশি। , কিছু ব্যবসায়ীদের তুলনামূলকভাবে কম দাম, তাই আমরা উচ্চ র‌্যাঙ্কিং সহ ব্র্যান্ডগুলি বেছে নিতে পারি এই বড় ব্র্যান্ডের পণ্যগুলি আরও নির্ভরযোগ্য।

Home page recommendationwঅতএব, বড় আকারের গুদামজাতকরণ এবং সরবরাহের জন্য, বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মগুলি পণ্য পরিচালনার ক্ষেত্রে আরও বেশি সুবিধা দেয় এবং এই সুবিধাগুলি আরও ভালভাবে প্রচার করা যেতে পারে এবং এর গুরুত্বপূর্ণ মানও গঠন করতে পারে। এর গুরুত্বপূর্ণ মান হল সমগ্র প্ল্যাটফর্মকে ক্রমাগত উন্নতি করতে সাহায্য করা, এবং আমাদের জীবনে এই লিফটগুলিকে ধীরে ধীরে ব্যবহার করার অনুমতি দেওয়া৷ বিক্রয়ের পরিমাণ দিন দিন আরও বিস্তৃত হচ্ছে এবং বিভিন্ন শিল্পে ব্যবহার করা হলে এটি আরও ভাল খ্যাতি পাবে৷ . Zhou এর খ্যাতি আরও ভাল হচ্ছে, তাই আমরা এই গুদামজাতকরণ এবং সরবরাহের আরও ভাল ব্যবহার করতে পারি। এই পোর্টারদের সময় বাঁচানো যাক, এবং একই সময়ে, পণ্যের নিরাপত্তাও নিশ্চিত করা হয়।

Iঅ্যালুমিনিয়াম খাদ উত্তোলন প্ল্যাটফর্মের পরীক্ষার সাথে সম্পর্কিত ওয়ার্কিং প্ল্যাটফর্মগুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং ডিজাইন করার সময়, আমাদের অবশ্যই এই প্ল্যাটফর্মগুলির কাজের এবং ব্যবহারের বৈশিষ্ট্যগুলিতে মনোযোগ দিতে হবে৷ কারখানা ছাড়ার আগে অনেকগুলি সরঞ্জাম রয়েছে যা খুব কঠোর৷ যখন প্ল্যাটফর্ম ডিজাইন করার সময় ডিজাইনের অন্যান্য দিকগুলির সাথে একত্রে কিছু সমন্বয় করা আবশ্যক।এটি খুবই নমনীয় এবং বিভিন্ন পরিস্থিতি এবং তথ্যের প্রতি মনোযোগ দিতে হবে। অপারেটিং প্ল্যাটফর্মে অনেক তথ্য এবং কিছু বিকল্প রয়েছে৷ প্ল্যাটফর্মটি বোঝার সময়, বড় আকারের গুদামজাতকরণ এবং সরবরাহের জন্য, বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মগুলি পণ্য পরিচালনার ক্ষেত্রে আরও বেশি সুবিধা দেয় এবং এই সুবিধাগুলি আরও ভালভাবে প্রচার করা যেতে পারে এবং এর গুরুত্বপূর্ণ মানও গঠন করতে পারে। এর গুরুত্বপূর্ণ মান হল সমগ্র প্ল্যাটফর্মকে ক্রমাগত উন্নতি করতে সাহায্য করা, এবং আমাদের জীবনে এই লিফটগুলিকে ধীরে ধীরে ব্যবহার করার অনুমতি দেওয়া৷ বিক্রয়ের পরিমাণ দিন দিন আরও বিস্তৃত হচ্ছে এবং বিভিন্ন শিল্পে ব্যবহার করা হলে এটি আরও ভাল খ্যাতি পাবে৷ . Zhou এর খ্যাতি আরও ভাল হচ্ছে, তাই আমরা এই গুদামজাতকরণ এবং সরবরাহের আরও ভাল ব্যবহার করতে পারি। এই পোর্টারদের সময় বাঁচানো যাক, এবং একই সময়ে, পণ্যের নিরাপত্তাও নিশ্চিত করা হয়।

eবাজাবৈদ্যুতিক এলিভেটরগুলির বিকাশের সাথে, এই ধরনের যান্ত্রিক সরঞ্জামের অনেক প্রকার রয়েছে, যার মধ্যে অনেক শিল্প দ্বারা ব্যবহৃত টাইপ হল গাইড রেলের ধরন। আজকাল, গাইড রেল বৈদ্যুতিক লিফটের সুবিধা কী?

aAঅ্যালুমিনিয়াম খাদ উত্তোলন প্ল্যাটফর্ম পরিচালনা করার সময়, এই বৈদ্যুতিক যন্ত্রপাতিগুলিতে প্রচুর প্রতিরক্ষামূলক কাজ থাকে বা সংখ্যাটি খুব বড়, এবং বিভিন্ন ফ্লোরে কিছু পণ্যসম্ভার উত্তোলনের সাহায্যে, এটি নির্দিষ্ট প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম হওয়া উচিত, এবং প্রতিটির কাঠামো পণ্যটি খুব কাঠামোগত। লোড ক্ষমতাও খুব বড়, উত্তোলন খুব মসৃণ এবং মসৃণ। অতএব, ইনস্টলেশন প্রক্রিয়া চলাকালীন, এই উত্তোলন প্ল্যাটফর্মগুলি উচ্চতর কাজের দক্ষতা অর্জন করতে পারে এবং অপারেটিং করার সময়, পেশাদার অপারেটর থাকবে যারা তাদের আরও ভাল ব্যবহার করতে পারে।

উত্তোলন পর্যায়ে টেলিস্কোপিক পর্যায়, ঘূর্ণন মঞ্চ এবং টেলিস্কোপিক উত্তোলন পর্যায় এবং অন্যান্য ধরণের পর্যায় অন্তর্ভুক্ত থাকে। অতএব, একটি উত্তোলন মঞ্চ কেনার আগে ক্রেতাকে গায়কের প্রয়োজনগুলি বোঝার জন্য গায়কের সাথে যোগাযোগ করতে হবে। যদি গায়কের চাহিদা শুধুমাত্র একটি প্রত্যাহারযোগ্য মঞ্চ দ্বারা মেটানো যায়, তবে অবশ্যই একটি প্রত্যাহারযোগ্য মঞ্চ কেনা সম্ভব নয় যা গায়কের অভিনয়কে ব্যাপকভাবে হ্রাস করবে। উপরন্তু, যারা ক্রয় করেন তাদের অবশ্যই উদ্ধরণ পর্যায়ে প্রস্তুতকারক এবং মূল্যের দিকে মনোযোগ দিতে হবে।


কপিরাইট নোটিশ:প্ল্যাটফর্ম নির্মাতাপ্রদত্তবাজাউল্লেখযোগ্য মাস্ট ট টাইপ লিফর্মসর্বোচ্চ মানএটি ইন্টারনেট থেকে আসে এবং এটি কেবল প্রদর্শনের উদ্দেশ্যে ব্যবহৃত হয় এবং এ জাতীয় তথ্যের নির্ভুলতা, বৈধতা, সময়সীমার সাথে বা সম্পূর্ণতার গ্যারান্টি দেয় না। কিছু ছবি এবং পাঠ্যের কপিরাইট এখনও মূল লেখকের অন্তর্ভুক্ত। আপনি যদি আপনার অধিকার লঙ্ঘন করেন তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব 24 ঘন্টার মধ্যে আমরা এটি মুছব We আমরা কেবল বিনামূল্যে পরিষেবা সরবরাহ করি, সম্পর্কিতবাজাউল্লেখযোগ্য মাস্ট ট টাইপ লিফর্মসর্বোচ্চ মানএটি এই ওয়েবসাইটের মতামত বা মতামতও নির্দেশ করে না এবং এর কোনও রেফারেন্স মান নেই। ধন্যবাদ আপনাকে।

    •   +86
    •   +1
    •   +355
    •   +213
    •   +93
    •   +54
    •   +971
    •   +297
    •   +968
    •   +994
    •   +247
    •   +20
    •   +251
    •   +353
    •   +372
    •   +376
    •   +244
    •   +1
    •   +1
    •   +43
    •   +61
    •   +853
    •   +1
    •   +675
    •   +1
    •   +92
    •   +595
    •   +970
    •   +973
    •   +507
    •   +55
    •   +375
    •   +1
    •   +359
    •   +1
    •   +389
    •   +229
    •   +32
    •   +354
    •   +1
    •   +48
    •   +387
    •   +591
    •   +501
    •   +267
    •   +975
    •   +226
    •   +257
    •   +850
    •   +240
    •   +45
    •   +49
    •   +670
    •   +228
    •   +1
    •   +1
    •   +7
    •   +593
    •   +291
    •   +33
    •   +298
    •   +689
    •   +594
    •   +590
    •   +39
    •   +63
    •   +679
    •   +358
    •   +238
    •   +500
    •   +220
    •   +242
    •   +243
    •   +57
    •   +506
    •   +1
    •   +299
    •   +995
    •   +53
    •   +590
    •   +1
    •   +592
    •   +7
    •   +509
    •   +82
    •   +31
    •   +599
    •   +1
    •   +382
    •   +504
    •   +686
    •   +253
    •   +996
    •   +224
    •   +245
    •   +1
    •   +233
    •   +241
    •   +855
    •   +420
    •   +263
    •   +237
    •   +974
    •   +1
    •   +269
    •   +383
    •   +225
    •   +965
    •   +385
    •   +254
    •   +682
    •   +599
    •   +371
    •   +266
    •   +856
    •   +961
    •   +370
    •   +231
    •   +218
    •   +423
    •   +262
    •   +352
    •   +250
    •   +40
    •   +261
    •   +960
    •   +356
    •   +265
    •   +60
    •   +223
    •   +692
    •   +596
    •   +230
    •   +222
    •   +1
    •   +1
    •   +976
    •   +1
    •   +880
    •   +51
    •   +691
    •   +95
    •   +373
    •   +212
    •   +377
    •   +258
    •   +52
    •   +264
    •   +27
    •   +211
    •   +674
    •   +505
    •   +977
    •   +227
    •   +234
    •   +683
    •   +47
    •   +672
    •   +680
    •   +351
    •   +81
    •   +46
    •   +41
    •   +503
    •   +685
    •   +381
    •   +232
    •   +221
    •   +357
    •   +248
    •   +966
    •   +590
    •   +239
    •   +290
    •   +1
    •   +1
    •   +378
    •   +508
    •   +1
    •   +94
    •   +421
    •   +386
    •   +268
    •   +249
    •   +597
    •   +677
    •   +252
    •   +992
    •   +886
    •   +66
    •   +255
    •   +676
    •   +1
    •   +1
    •   +216
    •   +688
    •   +90
    •   +993
    •   +690
    •   +681
    •   +678
    •   +502
    •   +58
    •   +673
    •   +256
    •   +380
    •   +598
    •   +998
    •   +34
    •   +30
    •   +852
    •   +65
    •   +687
    •   +64
    •   +36
    •   +963
    •   +1
    •   +374
    •   +967
    •   +964
    •   +98
    •   +972
    •   +39
    •   +91
    •   +62
    •   +44
    •   +1
    •   +246
    •   +962
    •   +84
    •   +260
    •   +235
    •   +350
    •   +56
    •   +236