বর্তমান অবস্থান: প্ল্যাটফর্ম নির্মাতা>নিউজ সেন্টার>সিয়াটলনির্মাণ সাইট লিফর্মশক্তিশালী এবং কঠিন করার জন্য নতুন প্রযুক্তি

সিয়াটলনির্মাণ সাইট লিফর্মশক্তিশালী এবং কঠিন করার জন্য নতুন প্রযুক্তি

নিবন্ধ লেখক:সিয়াটল সময় জারি:2024/04/27 10:03:59 পড়া:19

তাই সেলিব্রিটিরা যখন তাদের একটি কনসার্ট থাকে তখন এই উত্তোলনের পর্যায়গুলি বেছে নিতে পারেন, কারণ এই মেশিনগুলির ভাড়ার ব্যবসা এখন বাজারে তুলনামূলকভাবে ভাল, তাই যখন আমাদের প্রয়োজন হয়, আমরা সরাসরি সংশ্লিষ্ট কর্মীদের সাথে যোগাযোগ করতে পারি যাতে পণ্যগুলির ব্যবহার সম্পূর্ণ করার জন্য ভাড়া দিতে পারি এবং এর কোন প্রয়োজন নেই। সেগুলি আবার কেনার জন্য। একটি নতুন, সর্বোপরি, নতুন এবং পুরানো আমাদের ব্যবহার করার জন্য এবং আরও ভাল পারফর্ম করার জন্য।

5প্ল্যাটফর্মের অনেক পছন্দ আছে,স্ক্যানিস্কোর-type lifting platform এবং এটি রঙ বা শৈলী যাই হোক না কেন,বুদাপেস্টদুই টন লিফিং প্ল্যাটফর্মশিল্পের প্রতিক্রিয়া ভিন্ন এই নকশা শর্তগুলি খুবই গুরুত্বপূর্ণ। একটি অ্যালুমিনিয়াম খাদ উত্তোলন প্ল্যাটফর্ম নির্বাচন করার সময়, কিছু মূল তথ্য এবং সরঞ্জামগুলির নির্দিষ্ট পরামিতিগুলি খুবই গুরুত্বপূর্ণ। এই সময়ে বোঝার পরে, আমরা বিভিন্ন আনুষ্ঠানিক চ্যানেল এবং উপায়ের মাধ্যমে এই মূল্য বৃদ্ধি প্ল্যাটফর্মের বৈশিষ্ট্য এবং তথ্যের প্রতি মনোযোগ দেওয়া উচিত।

eসিয়াটলঅবশ্যই, জলবাহী উত্তোলন প্ল্যাটফর্ম একটি ডবল সুরক্ষা কাঠামো ব্যবহার করে, যা কাজটিকে তুলনামূলকভাবে নিরাপদ করতে পারে। উত্তোলনের সময়, আপনি একটি উপযুক্ত কাজের পৃষ্ঠ চয়ন করতে পারেন, যাতে অপারেশনগুলি সম্পাদন করার সময় উত্তোলন প্ল্যাটফর্মটি নিরাপদ হবে। তাদের মধ্যে জলবাহী উত্তোলন প্ল্যাটফর্মের অপারেশন প্রক্রিয়াটি অবশ্যই মানসম্মত হতে হবে, যাতে কারখানাটি ছাড়ার আগে এটি পরিদর্শন এবং ডিবাগ করা যায়। একই সময়ে, এটি নিশ্চিত করতে পারে যে বিভিন্ন প্রযুক্তিগত সূচকগুলি ডিজাইনের প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে পারে,স্ক্যানিস্কোর-type lifting platform তবে এটি ব্যবহার করার সময় এটিকে গ্রাউন্ড তারের সাথে সংযুক্ত করা প্রয়োজন। অবশ্যই, এই ক্ষেত্রে জলবাহী বৈদ্যুতিক সিস্টেম সামঞ্জস্য করার প্রয়োজন নেই।

বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম ব্যবহার করার সময় এটি একটি নির্দিষ্ট সময়ের জন্য থাকা প্রয়োজন। এই সময়ে, ওয়ার্কবেঞ্চের নীচে রক্ষণাবেক্ষণ করা প্রয়োজন, বিশেষ করে এর সমর্থন রডগুলি পরীক্ষা করা, যাতে ওয়ার্কবেঞ্চটি হঠাৎ পড়ে যাওয়া এবং আঘাত করা থেকে রক্ষা করা যায়। মানুষ বিশেষ করে, ওভারফ্লো ভালভ নির্বিচারে সামঞ্জস্য করা যাবে না, যা কাজের পৃষ্ঠের আকস্মিক ড্রপকে প্রভাবিত করবে এবং এই ক্ষেত্রে, মানুষ এবং মেশিনগুলি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হবে।

Dজেডিংকনফিগারেশন পরামিতি কটাক্ষপাত করুন. যেহেতু বৈদ্যুতিক লিফটের গুণমান সরাসরি কনফিগারেশন প্যারামিটার থেকে দেখা যায়, তাই তুলনা করার জন্য দুটি ব্র্যান্ড নির্মাতার কনফিগারেশন বেছে নেওয়া প্রয়োজন। যখন গ্রাহকরা বেছে নেবেন, তখন তারা অনুভব করবেন যে পার্থক্যটি অনেক বড়। কনফিগারেশন পছন্দগুলি নিয়ে এসেছে গ্রাহকদের দ্বারা আরো বৈচিত্র্যপূর্ণ হবে এবং এটি প্রকৃত ব্যবহার অনুযায়ী নির্বাচন করা আরও যুক্তিসঙ্গত হবে।

Xeবৈদ্যুতিক মালবাহী লিফটগুলি পাঁচটি সুরক্ষা ডিভাইস দিয়ে সজ্জিত: ম্যানুয়াল পাম্প,স্ক্যানিস্কোর-type lifting platform পাইপলাইন ফাটল ভালভ, জ্বালানী ট্যাঙ্ক তেল তাপমাত্রা সুরক্ষা,বুদাপেস্টদুই টন লিফিং প্ল্যাটফর্মশিল্পের প্রতিক্রিয়া ভিন্ন ওভারফ্লো ভালভ এবং জরুরি ম্যানুয়াল ভালভ। বৈদ্যুতিক লিফট সিস্টেম বা অন্যান্য সিস্টেম ব্যর্থ হলে, মালবাহী লিফটকে নিকটতম তলায় যেতে দেওয়ার জন্য ম্যানুয়াল পাম্পটি পরিচালনা করা প্রয়োজন এবং তারপর মালবাহী লিফটটি পরীক্ষা করে মেরামত করুন। বৈদ্যুতিক লিফটের হাইড্রোলিক সিস্টেম পাইপলাইনে ফাটলের সমস্যা হলে পাইপলাইন ফাটানোর ভালভের মাধ্যমে তেল সার্কিটটি কেটে ফেলা প্রয়োজন, যাতে মালবাহী লিফটটি নিচে না নামে।

বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মগুলি এখন অনেক শিল্পে ব্যবহৃত হয়৷ এই ধরণের বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম আধুনিক অটোমেশনের চাহিদা মেটাতে পারে, তাই এটি মানুষের অপারেটিং চাহিদা মেটাতে পারে৷ তাই বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম বার্ষিক পরিদর্শন প্রয়োজন?


সিয়াটলনির্মাণ



বৈদ্যুতিক এলিভেটরগুলির বিকাশের সাথে, এই ধরনের যান্ত্রিক সরঞ্জামের অনেক প্রকার রয়েছে, যার মধ্যে অনেক শিল্প দ্বারা ব্যবহৃত টাইপ হল গাইড রেলের ধরন। আজকাল, আমার দেশে অনেক যন্ত্রপাতি এবং সরঞ্জাম প্রস্তুতকারক গাইড রেল লিফট তৈরি করতে পারে৷ এন্টারপ্রাইজগুলি উপাদান পরিবহনের গতি বাড়ানোর জন্য তাদের নিজস্ব উপাদান পরিবহন শর্ত অনুসারে উপযুক্ত লিফট বেছে নিতে পারে৷ সুতরাং, গাইড রেল বৈদ্যুতিক লিফটের সুবিধা কী?

wপ্রতি মাসে ইঞ্জিন তেল ব্যবহার করা ভালো,প্ল্যাটফর্ম লাইফ করা হচ্ছে (_F) ফিক্সেট লিফিং প্ল্যাটফর্ম (_F) প্ল্যাটফর্ম লিফিং করছে স্ক্যানিস্টর ফার্ক (_F) সহজ লিফটিং প্ল্যাটফর্ম - লিফট প্ল্যাটফর্ম নির্মাতা রাস্তার আলো, বিজ্ঞাপন, যোগাযোগ, ফটোগ্রাফি, বাগান পরিবহন, ডক, বিমানবন্দর বন্দর, মোট ওজন তুলনামূলকভাবে বড়। যদিও ফিক্সড লিফটিং প্ল্যাটফর্মের লোড ক্ষমতা তুলনামূলকভাবে বড় স্থির উত্তোলন প্ল্যাটফর্মগুলি সাধারণত প্রচুর পরিমাণে পণ্য পরিবহনের জন্য ব্যবহৃত হয়। বিপুল সংখ্যক পণ্যের কারণে, তবুও বিভিন্ন লিফটিং প্ল্যাটফর্মের মধ্যে লোড ক্ষমতার পার্থক্য রয়েছে। আপনি যদি তুলনামূলকভাবে ছোট লোড ক্ষমতা সহ একটি উত্তোলন প্ল্যাটফর্ম চয়ন করেন তবে আপনি পণ্য পরিবহনের কাজটি সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন না। আনুষ্ঠানিকভাবে উত্তোলন প্ল্যাটফর্ম কেনার আগে, আপনাকে প্রথমে কার্গো ডেলিভারি ভলিউম বুঝতে হবে এবং তারপর ডেলিভারি ভলিউম অনুযায়ী উত্তোলন প্ল্যাটফর্মটি বেছে নিতে হবে। আপনি ডেলিভারি ভলিউম পরীক্ষা না করে ক্রয় করলে, আপনি অনুপযুক্ত সরঞ্জাম কিনতে পারেন।

EIndustry managementযদি বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মটি ব্যবহার করা হয়, তবে এটি অর্ধ বছর বা ঘন্টার ক্রমে পরিদর্শন করা হয়। যদি বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মটি ঘন্টা ব্যবহার করা হয়, তবে এটি পরিদর্শন বা রক্ষণাবেক্ষণ করা প্রয়োজন। রক্ষণাবেক্ষণ করার সময়, উত্তোলন প্ল্যাটফর্মটি সম্পূর্ণভাবে বাড়ানো প্রয়োজন এবং সমর্থন রডটিকে সমর্থন করাও প্রয়োজনীয়। সমস্ত হাইড্রোলিক পাইপ বা জয়েন্টগুলি পরীক্ষা করাও প্রয়োজন, তবে এটি লক্ষ করা উচিত যে পাইপগুলি যাতে ক্ষতিগ্রস্থ না হয়, এবং জয়েন্টগুলিকে আলগা করা যায় না, বিশেষত জয়েন্টগুলিকে অবশ্যই শক্ত করতে হবে।

wZউৎপাদন খরচ কমানোর পাশাপাশি, বৈদ্যুতিক উত্তোলন টেবিলটি ব্যবহারে আরও নমনীয়, এবং এর গতির জড়তা তুলনামূলকভাবে ছোট, এবং এর বহুমুখিতা তুলনামূলকভাবে শক্তিশালী, বিশেষ করে অটোমেশন থিম হয়ে উঠেছে।

লোড ক্ষমতার পরিপ্রেক্ষিতে, স্থির উত্তোলন প্ল্যাটফর্মগুলি সাধারণত প্রচুর পরিমাণে পণ্য পরিবহনের জন্য ব্যবহৃত হয়। বিপুল সংখ্যক পণ্যের কারণে, মোট ওজন তুলনামূলকভাবে বড়। যদিও ফিক্সড লিফটিং প্ল্যাটফর্মের লোড ক্ষমতা তুলনামূলকভাবে বড়, তবুও বিভিন্ন লিফটিং প্ল্যাটফর্মের মধ্যে লোড ক্ষমতার পার্থক্য রয়েছে। আপনি যদি তুলনামূলকভাবে ছোট লোড ক্ষমতা সহ একটি উত্তোলন প্ল্যাটফর্ম চয়ন করেন তবে আপনি পণ্য পরিবহনের কাজটি সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন না। আনুষ্ঠানিকভাবে উত্তোলন প্ল্যাটফর্ম কেনার আগে, আপনাকে প্রথমে কার্গো ডেলিভারি ভলিউম বুঝতে হবে এবং তারপর ডেলিভারি ভলিউম অনুযায়ী উত্তোলন প্ল্যাটফর্মটি বেছে নিতে হবে। আপনি ডেলিভারি ভলিউম পরীক্ষা না করে ক্রয় করলে, আপনি অনুপযুক্ত সরঞ্জাম কিনতে পারেন।


সিয়াটলনির্মাণ



আজকাল, বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মগুলি পরিবারগুলিতে ব্যাপকভাবে ব্যবহৃত হয়, বিশেষত পরিবারে যারা সিঁড়ি বেয়ে উপরে ও নীচে যেতে অসুবিধাজনক। যাইহোক, কেনার সময় এর স্পেসিফিকেশন বুঝতে হবে।সাধারণত, - জন ব্যক্তি এটি ব্যবহার করতে পারে, কারণ এই ধরনের যন্ত্রপাতির উঠা এবং পতনের গতি তুলনামূলকভাবে ধীর, সেট উচ্চতা একটি জরুরী স্টপ হবে.

Professional is kingtঅতীতে, একটি বড় ওয়ার্কশপে, যদি পণ্যগুলি এক জায়গা থেকে অন্য জায়গায় স্থানান্তর করা হত তবে এটি খুব ব্যয়বহুল ছিল। টন পণ্য লোড-আনলোড করার জন্য জন লোককে কয়েক ঘন্টা ধরে কাজ করতে হত। ফর্কলিফ্টগুলি একই সময়ে এক বা দুই ঘন্টা কাজ করে এবং ফর্কলিফ্টগুলির ব্যবহারের জন্য পেশাদার ফর্কলিফ্ট চালকেরও প্রয়োজন হয় এবং সেগুলি ব্যবহার করার খরচ প্রায়শই তুলনামূলকভাবে বেশি হয়, তাই পণ্যগুলির দ্রুত লোডিং এবং আনলোডিংয়ের প্রয়োজন মেটাতে কোন উপায় আছে কি? এবং কম খরচে?? অবশ্যই, এটি স্থির লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্মের অ্যাপ্লিকেশন। ফিক্সড লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্ম একটি সহায়ক সরঞ্জাম। এর প্রধান কাজ হল দ্রুত পণ্য লোড করা এবং আনলোড করা। এটির একটি সমন্বয় ফাংশন রয়েছে। গুদাম থেকে ট্রাকে পণ্য সরানোর জন্য ট্রাকের একটি নির্দিষ্ট উচ্চতা রয়েছে। এই উচ্চতা অতিক্রম করতে হবে, কিন্তু নির্দিষ্ট লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্ম উচ্চতা সামঞ্জস্য করতে পারে, একটি সেতুর ভূমিকা পালন করতে পারে, ট্রাক এবং গুদামগুলিকে সংযুক্ত করতে পারে এবং প্রচুর পরিমাণে কার্গো হ্যান্ডলিং চাহিদা পূরণ করতে পারে, কিন্তু এত বড় কাজের চাপের জন্য শুধুমাত্র একজন অপারেটরের প্রয়োজন হয় পরিচালনা, যা ব্যাপকভাবে শ্রম খরচ এবং জনশক্তি এবং বস্তুগত সম্পদ সংরক্ষণ করে এবং এন্টারপ্রাইজের উৎপাদন দক্ষতা উন্নত করে।

Iচ্যাসি তুলনামূলকভাবে স্থিতিশীল। স্থির লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্মের জন্য, সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এন্টারপ্রাইজ চ্যাসি তুলনামূলকভাবে স্থিতিশীল। লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্মের চ্যাসিসের স্থায়িত্বের জন্য নির্দিষ্ট প্রয়োজনীয়তা রয়েছে, কারণ লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্মটি উত্তোলন করতে হবে এবং পণ্য লোড করুন। পণ্যের স্থান স্থানান্তর উপলব্ধি করার জন্য কার্গো একটি উঁচু স্থান থেকে একটি নিচু স্থানে পরিবহন করা হয়। এই প্রক্রিয়ায়, যদি চ্যাসিসটি অস্থির হয়, এটি লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্মের রোলওভারের মতো সমস্যা সৃষ্টি করতে পারে, যা একটি খুব বড় নিরাপত্তা দুর্ঘটনা ঘটাবে।

আজকাল, বৈদ্যুতিক লিফটগুলি কেবল কারখানা বা নির্মাণ সাইটেই নয়, গৃহস্থালিতেও ব্যবহৃত হয়। যাইহোক, অনেকে এর দাম সম্পর্কে খুব স্পষ্ট নয়, কারণ বাজারে বৈদ্যুতিক লিফট উত্পাদনকারী অনেক নির্মাতা রয়েছে, তাই বৈদ্যুতিক লিফট সম্পর্কে কীভাবে? দাম কি ব্যয়বহুল?

aসিয়াটলযেকোন যান্ত্রিক সরঞ্জামের একটি নির্দিষ্ট কাজের নীতি থাকে। উত্তোলন প্ল্যাটফর্ম ব্যবহার করার সময়, গুরুত্বপূর্ণ উপাদানগুলি খুবই গুরুত্বপূর্ণ। একটি নির্বাচন করার সময় উত্তোলন প্ল্যাটফর্মটি ব্যবহারের প্রক্রিয়া চলাকালীন নির্দিষ্ট কাজের নীতিটি বুঝতে সক্ষম হওয়া উচিত। অপারেটিং করার সময়, এটি ভ্যান পাম্প দ্বারা একটি নির্দিষ্ট চাপ তৈরি করে, যা তেল ফিল্টার এবং থ্রোটল ভালভ ইত্যাদির বিপরীত ভালভের মাধ্যমে চালিত হতে পারে, এটিকে ঊর্ধ্বমুখী করতে পারে এবং ভারী বস্তু তুলতে পারে। কখনও কখনও চাপ সামঞ্জস্য করা যায়, এবং কিছু প্রেসার গেজের মাধ্যমেও তথ্য পর্যবেক্ষণ করা যায়।

lWতৃতীয়ত, মুখের কথার মূল্যায়ন দেখুন। বৈদ্যুতিক লিফটের প্রতিটি মডেল বাজারে বিক্রি হওয়ার পরে, এটির একটি নির্দিষ্ট মূল্যায়ন হবে৷ মুখের কথার মূল্যায়ন আলাদা, মুখের কথার মূল্যায়ন বিশ্লেষণ করা উচিত, তারপরে গ্রাহকরা বেছে নেওয়ার সময় আরও স্বাচ্ছন্দ্য বোধ করবেন এবং গ্রাহকদের সন্তুষ্টি বেশি হবে এবং এটি প্রক্রিয়াতেও ব্যবহার করা হবে। এটির অপারেটিং দক্ষতা বেশি হবে।

পাওয়ার ইউনিটের ডিজাইন আরও ভালোএটি নির্বিচারে সরানো এবং লক করা যেতে পারে, যা একাধিক ভিন্ন অপারেশন বা অবস্থানে ক্রমাগত ব্যবহারের জন্য সুবিধাজনক। এই ডিভাইসটির শক্তিশালী প্রযোজ্যতা রয়েছে এবং এটি ধাপ বা সিঁড়ির মতো অপেক্ষাকৃত জটিল ভূখণ্ডে ব্যবহার করা যেতে পারে।


কপিরাইট নোটিশ:প্ল্যাটফর্ম নির্মাতাপ্রদত্তসিয়াটলনির্মাণ সাইট লিফর্মশক্তিশালী এবং কঠিন করার জন্য নতুন প্রযুক্তিএটি ইন্টারনেট থেকে আসে এবং এটি কেবল প্রদর্শনের উদ্দেশ্যে ব্যবহৃত হয় এবং এ জাতীয় তথ্যের নির্ভুলতা, বৈধতা, সময়সীমার সাথে বা সম্পূর্ণতার গ্যারান্টি দেয় না। কিছু ছবি এবং পাঠ্যের কপিরাইট এখনও মূল লেখকের অন্তর্ভুক্ত। আপনি যদি আপনার অধিকার লঙ্ঘন করেন তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব 24 ঘন্টার মধ্যে আমরা এটি মুছব We আমরা কেবল বিনামূল্যে পরিষেবা সরবরাহ করি, সম্পর্কিতসিয়াটলনির্মাণ সাইট লিফর্মশক্তিশালী এবং কঠিন করার জন্য নতুন প্রযুক্তিএটি এই ওয়েবসাইটের মতামত বা মতামতও নির্দেশ করে না এবং এর কোনও রেফারেন্স মান নেই। ধন্যবাদ আপনাকে।

    •   +86
    •   +1
    •   +355
    •   +213
    •   +93
    •   +54
    •   +971
    •   +297
    •   +968
    •   +994
    •   +247
    •   +20
    •   +251
    •   +353
    •   +372
    •   +376
    •   +244
    •   +1
    •   +1
    •   +43
    •   +61
    •   +853
    •   +1
    •   +675
    •   +1
    •   +92
    •   +595
    •   +970
    •   +973
    •   +507
    •   +55
    •   +375
    •   +1
    •   +359
    •   +1
    •   +389
    •   +229
    •   +32
    •   +354
    •   +1
    •   +48
    •   +387
    •   +591
    •   +501
    •   +267
    •   +975
    •   +226
    •   +257
    •   +850
    •   +240
    •   +45
    •   +49
    •   +670
    •   +228
    •   +1
    •   +1
    •   +7
    •   +593
    •   +291
    •   +33
    •   +298
    •   +689
    •   +594
    •   +590
    •   +39
    •   +63
    •   +679
    •   +358
    •   +238
    •   +500
    •   +220
    •   +242
    •   +243
    •   +57
    •   +506
    •   +1
    •   +299
    •   +995
    •   +53
    •   +590
    •   +1
    •   +592
    •   +7
    •   +509
    •   +82
    •   +31
    •   +599
    •   +1
    •   +382
    •   +504
    •   +686
    •   +253
    •   +996
    •   +224
    •   +245
    •   +1
    •   +233
    •   +241
    •   +855
    •   +420
    •   +263
    •   +237
    •   +974
    •   +1
    •   +269
    •   +383
    •   +225
    •   +965
    •   +385
    •   +254
    •   +682
    •   +599
    •   +371
    •   +266
    •   +856
    •   +961
    •   +370
    •   +231
    •   +218
    •   +423
    •   +262
    •   +352
    •   +250
    •   +40
    •   +261
    •   +960
    •   +356
    •   +265
    •   +60
    •   +223
    •   +692
    •   +596
    •   +230
    •   +222
    •   +1
    •   +1
    •   +976
    •   +1
    •   +880
    •   +51
    •   +691
    •   +95
    •   +373
    •   +212
    •   +377
    •   +258
    •   +52
    •   +264
    •   +27
    •   +211
    •   +674
    •   +505
    •   +977
    •   +227
    •   +234
    •   +683
    •   +47
    •   +672
    •   +680
    •   +351
    •   +81
    •   +46
    •   +41
    •   +503
    •   +685
    •   +381
    •   +232
    •   +221
    •   +357
    •   +248
    •   +966
    •   +590
    •   +239
    •   +290
    •   +1
    •   +1
    •   +378
    •   +508
    •   +1
    •   +94
    •   +421
    •   +386
    •   +268
    •   +249
    •   +597
    •   +677
    •   +252
    •   +992
    •   +886
    •   +66
    •   +255
    •   +676
    •   +1
    •   +1
    •   +216
    •   +688
    •   +90
    •   +993
    •   +690
    •   +681
    •   +678
    •   +502
    •   +58
    •   +673
    •   +256
    •   +380
    •   +598
    •   +998
    •   +34
    •   +30
    •   +852
    •   +65
    •   +687
    •   +64
    •   +36
    •   +963
    •   +1
    •   +374
    •   +967
    •   +964
    •   +98
    •   +972
    •   +39
    •   +91
    •   +62
    •   +44
    •   +1
    •   +246
    •   +962
    •   +84
    •   +260
    •   +235
    •   +350
    •   +56
    •   +236