বর্তমান অবস্থান: প্ল্যাটফর্ম নির্মাতা>নিউজ সেন্টার>অগসবার্গপুরো বিদ্যুৎ লিফট প্ল্যাটফর্মউচ্চ তাপমেশার আবহাওয়ার জন্য সতর্কীকরণ

অগসবার্গপুরো বিদ্যুৎ লিফট প্ল্যাটফর্মউচ্চ তাপমেশার আবহাওয়ার জন্য সতর্কীকরণ

নিবন্ধ লেখক:অগসবার্গ সময় জারি:2024/04/28 09:39:19 পড়া:44

বৈদ্যুতিক মালবাহী এলিভেটরগুলি ব্যবহারের সময় ইনস্টলেশনের দিকে মনোযোগ দিতে হবে, কারণ বর্তমান উত্তোলন প্ল্যাটফর্ম অনুসারে, এটি প্রধানত গাইড রেলের অবস্থানের উপর ভিত্তি করে উত্তোলন প্ল্যাটফর্ম। উদ্দেশ্য হল পরিবহনের সময় পরিবহন করা সুবিধাজনক। যাইহোক, এটি বহিরঙ্গন ইনস্টলেশনের সময় স্থিতিশীল এবং নিরাপদ হতে হবে, তাই এটিউচ্চ কারণ বহিরঙ্গন বৈদ্যুতিক মালবাহী লিফট ব্যবহারের সময় বিভিন্ন আবহাওয়ার সম্মুখীন হবে, যা উত্তোলন প্ল্যাটফর্মের পরিষেবা জীবনকে প্রভাবিত করবে।

9তাই সেলিব্রিটিরা যখন তাদের একটি কনসার্ট থাকে তখন এই উত্তোলনের পর্যায়গুলি বেছে নিতে পারেন,ফিক্সেড লিফিং প্ল্যাটফর্ম এবং এই পর্যায়গুলি কনসার্টের পরিবেশকে হাইলাইট করতে পারে এবং আরও ভক্তদের এটির সাথে খুব সন্তুষ্ট করতে পারে। কিন্তু প্রতিবার কনসার্ট হলেই কি নতুন মেশিন কিনতে হবে? সম্ভবত এটি প্রয়োজনীয় নয়,অ্যাশবোর্নপিগ প্ল্যাটফর্ম লিফিং প্ল্যাটফর্মপুনরাবৃত্তির জন্য প্রয়োজন কারণ এই মেশিনগুলির ভাড়ার ব্যবসা এখন বাজারে তুলনামূলকভাবে ভাল, তাই যখন আমাদের প্রয়োজন হয়, আমরা সরাসরি সংশ্লিষ্ট কর্মীদের সাথে যোগাযোগ করতে পারি যাতে পণ্যগুলির ব্যবহার সম্পূর্ণ করার জন্য ভাড়া দিতে পারি এবং এর কোন প্রয়োজন নেই। সেগুলি আবার কেনার জন্য। একটি নতুন, সর্বোপরি, নতুন এবং পুরানো আমাদের ব্যবহার করার জন্য এবং আরও ভাল পারফর্ম করার জন্য।

kঅগসবার্গব্যবহারের প্রভাব খুবই ভালো। যেহেতু অগ্নি উদ্ধারের ক্ষেত্রে বিভিন্ন ধরনের জরুরী অবস্থা হতে পারে, স্বয়ংক্রিয় লিফট ব্যবহার করা যেতে পারে। এই সরঞ্জামটি উদ্ধারকারীদের উচ্চ স্থানে নিয়ে যেতে পারে। নির্মাণ। উদ্ধারকাজের পাশাপাশি এটি আটকে পড়া মানুষকে উচ্চতা থেকে মাটিতে নিয়ে যেতে পারে।

যদি বৈদ্যুতিক লিফটের চাপ খুব বেশি হয়, সমস্যাও দেখা দেবে তাই বৈদ্যুতিক লিফটের প্রস্তুতকারক একটি রিলিফ ভালভ ইনস্টল করেছেন, যা লিফটের ঊর্ধ্বমুখী প্রক্রিয়ার সময় অতিরিক্ত চাপের পরিস্থিতি এড়াতে পারে। যদি বৈদ্যুতিক লিফটের পাওয়ার সাপ্লাইতে একটি অপ্রত্যাশিত পরিস্থিতি থাকে, তাহলে লিফটটিকে নিকটতম তলায় পৌঁছানোর জন্য জরুরি ম্যানুয়াল ভালভ ব্যবহার করতে হবে এবং তারপরে পণ্য স্থানান্তর করতে হবে।

Fকার্ডেনাসউত্তোলন প্ল্যাটফর্মের তথ্য এবং কিছু পণ্যের বিবরণ খুবই গুরুত্বপূর্ণ৷ যখন এই প্ল্যাটফর্মগুলি তৈরি করা হচ্ছে,ফিক্সেড লিফিং প্ল্যাটফর্ম তখন ইনস্টলেশনের জন্য ভূগর্ভস্থ গর্ত তৈরি করার আর প্রয়োজন নেই, এবং নকশাটি সমস্ত সুরক্ষা মান মেনে সামগ্রিক মানের বিষয়ে খুব উদ্বিগ্ন, এবং বিভিন্ন কাজের শিল্প এবং স্থানগুলির প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম। ডিজাইন করার সময়, এই স্তরগুলি এবং বিদ্যুৎ সরবরাহের কিছু তথ্য খুবই গুরুত্বপূর্ণ। নিরাপদ ভালভ সেট করা এবং অবতরণের গতি কমানো সম্ভব।

Cxউত্তোলনপরিস্থিতি এবং বিষয়বস্তু অত্যন্ত জটিল। প্রক্রিয়া চলাকালীন, বর্তমান এবং অন্যান্য ক্রিয়াকলাপগুলি অত্যন্ত জটিল। ওজন আরও মসৃণভাবে হ্রাস করতে এবং ব্রেকটির নিরাপত্তা এবং নির্ভরযোগ্যতা উন্নত করার জন্য, এটি সেটিং প্রক্রিয়ার সময়ও সেট করা যেতে পারে। এই ভারসাম্যের পরিস্থিতি জেনে, চাপ বজায় রাখতে সক্ষম হওয়ার ফলে অবরোহণ গতিকে ভারী বস্তুর দ্বারা প্রভাবিত নাও করতে পারে এবং এর উত্তোলনের গতিও উন্নত করতে পারে, এটি আরও নির্ভরযোগ্য এবং নিরাপদ করে তোলে। সাধারণভাবে, সরঞ্জাম নির্বাচন এবং ব্যবহার করার সময়, কাজের নীতিটি বুঝুন,ফিক্সেড লিফিং প্ল্যাটফর্ম উত্তোলন প্ল্যাটফর্ম সম্পর্কে কিছু তথ্য বুঝুন এবং পরিচালনা করার সময় কিছু নকশা নীতি এবং শর্তাবলী বিবেচনায় নিতে সক্ষম হন।

পণ্যের নকশা এবং কিছু সম্পর্কিত পরিস্থিতি খুবই গুরুত্বপূর্ণ। এবং এই স্বয়ংক্রিয় তথ্য এবং সিস্টেমগুলি বোঝার জন্য বিভিন্ন চ্যানেল এবং উপায়গুলির মাধ্যমে, আপনি সঠিক পছন্দ করতে পারেন৷ আসলে,অ্যাশবোর্নপিগ প্ল্যাটফর্ম লিফিং প্ল্যাটফর্মপুনরাবৃত্তির জন্য প্রয়োজন অনেক পণ্যের বিভিন্ন প্রকার রয়েছে৷ বৈদ্যুতিক লিফট নির্বাচন করার সময়, কিছু পেশাদার সংস্থা রয়েছে যা আপনাকে এইগুলির পরিস্থিতি বুঝতে দিতে পারে৷ পণ্য, কিছু স্থির, এবং কিছু বিশেষ পণ্য, এবং আরও ভাল ফলাফল অর্জনের জন্য গ্রাহকদের কিছু চাহিদা অনুসারে সেগুলি ডিজাইন করা যেতে পারে৷ সাধারণভাবে বলতে গেলে, সরঞ্জাম ডিজাইনের প্রক্রিয়ায়, লোকেদের কাছে এই উত্তোলন প্ল্যাটফর্মগুলির জন্য আরও ভাল পছন্দ থাকবে এবং এছাড়াও কিছু সম্পর্কিত কর্মক্ষমতা বৈশিষ্ট্য এবং অপারেশনাল দিক মনোযোগ দিতে, এবং সমস্যা মনোযোগ দিতে.


অগসবার্গপুরো



ম্যানুফ্যাকচারিং এন্টারপ্রাইজগুলিকে স্থানের অবস্থা এবং কর্মশালার পরিচালনার ক্ষমতা অনুসারে অ্যালুমিনিয়াম খাদ উত্তোলন প্ল্যাটফর্মগুলি বেছে নেওয়া উচিত। বর্তমানে,প্ল্যাটফর্ম লাইফ করা হচ্ছে (_F) ফিক্সেট লিফিং প্ল্যাটফর্ম (_F) প্ল্যাটফর্ম লিফিং করছে স্ক্যানিস্টর ফার্ক (_F) সহজ লিফটিং প্ল্যাটফর্ম - লিফট প্ল্যাটফর্ম নির্মাতা এই ধরনের প্ল্যাটফর্মের মধ্যে রয়েছে একক-কলাম, ডাবল-কলাম, তিন-কলাম এবং যানবাহন-মাউন্ট করা। তাদের মধ্যে, প্রথম দুটি ছোট স্থান এবং ছোট হ্যান্ডলিং ক্ষমতা সহ কর্মশালার জন্য উপযুক্ত। কর্মশালার একটি বড় জায়গা থাকলে, আপনি একটি তিন-কলামের প্ল্যাটফর্ম চয়ন করতে পারেন। কাজ পরিচালনার জন্য যদি আপনাকে বাইরে যেতে হয়, তাহলে আপনার উচিত গাড়ি-মাউন্ট করা প্ল্যাটফর্ম বেছে নেওয়া।

iএখন, যদি কোন পণ্য বাজারে ভাল বিক্রি করতে চায়, তার অনেক দিক থেকে আরও সুবিধা থাকা প্রয়োজন, যাতে তীব্র বাজার প্রতিযোগিতায় দাঁড়ানো যায়। বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মগুলির ক্ষেত্রেও এটি সত্য, তবে এই ধরণের উত্তোলন সরঞ্জাম বাজারে প্রবেশ করার পর থেকে বিক্রি খুব ভাল হয়েছে। এবং এগুলোর ডিজাইনে কিছু বিশেষ ফাংশনের সাথে অনেক কিছু করার আছে।

Rপ্রযুক্তিগত পরামিতি নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। সেটিংয়ের প্রক্রিয়ায়, এই প্রযুক্তিগত প্রয়োজনীয়তাগুলি বিবেচনা করতে সক্ষম হওয়া প্রয়োজন, এবং প্রসারণ এবং সংকোচনও বিবেচনা করা প্রয়োজন। অতএব, বোঝার সময় একটি একক আইটেম যোগ করা সম্ভব হওয়া উচিত, এবং এটি অপারেশন চলাকালীন ব্যবহার করতে সক্ষম হওয়া উচিত। , আরও নিরাপদ এবং আরামদায়ক। একই সময়ে, একটি মালবাহী এলিভেটর নির্বাচন করার সময় লোকেরা বিবেচনা করার জন্য অন্যান্য বিষয় এবং বিষয়বস্তু থাকতে সক্ষম হওয়া উচিত। লিফট নির্বাচনের ক্ষেত্রে, ব্র্যান্ডের তথ্য এবং মূল শর্তগুলি বোঝা প্রয়োজন।

JJob descriptionতাদের মধ্যে, জলবাহী উত্তোলন পর্যায়ে জলবাহী প্রযুক্তি গ্রহণ করে এবং এর উত্তোলন অপারেশন তুলনামূলকভাবে স্থিতিশীল এবং এর উদ্দেশ্য হল শব্দ কমানো। আপনি যদি একটি উল্লম্ব বাস্তব স্ক্রু উত্তোলন প্ল্যাটফর্ম চয়ন করেন, এটি স্ক্রু ট্রান্সমিশন পদ্ধতির অন্তর্গত। এর উদ্দেশ্য হল ডাবল-লেয়ার টেবিলের উত্তোলন উপলব্ধি করা, যা ভ্রমণ পরিসরের মধ্যে বিভিন্ন ধাপ তৈরি করতে পারে, যাতে এটি পূরণ করতে পারে কর্মক্ষমতা প্রয়োজনীয়তা।

xGউত্তোলন পর্যায়ে টেলিস্কোপিক পর্যায়, ঘূর্ণন মঞ্চ এবং টেলিস্কোপিক উত্তোলন পর্যায় এবং অন্যান্য ধরণের পর্যায় অন্তর্ভুক্ত থাকে। অতএব, একটি উত্তোলন মঞ্চ কেনার আগে, ক্রেতাকে গায়কের প্রয়োজনগুলি বোঝার জন্য গায়কের সাথে যোগাযোগ করতে হবে। যদি গায়কের চাহিদা শুধুমাত্র একটি প্রত্যাহারযোগ্য মঞ্চ দ্বারা মেটানো যায়, তবে অবশ্যই একটি প্রত্যাহারযোগ্য মঞ্চ কেনা সম্ভব নয়, যা গায়কের অভিনয়কে ব্যাপকভাবে হ্রাস করবে। উপরন্তু, যারা ক্রয় করেন তাদের অবশ্যই উদ্ধরণ পর্যায়ে প্রস্তুতকারক এবং মূল্যের দিকে মনোযোগ দিতে হবে।

পাওয়ার ইউনিটের ডিজাইন আরও ভালোএটি নির্বিচারে সরানো এবং লক করা যেতে পারে, যা একাধিক ভিন্ন অপারেশন বা অবস্থানে ক্রমাগত ব্যবহারের জন্য সুবিধাজনক। এই ডিভাইসটির শক্তিশালী প্রযোজ্যতা রয়েছে এবং এটি ধাপ বা সিঁড়ির মতো অপেক্ষাকৃত জটিল ভূখণ্ডে ব্যবহার করা যেতে পারে।


অগসবার্গপুরো



ওভারলোড নিরাপত্তা ডিভাইস. অ্যালুমিনিয়াম খাদ উত্তোলন প্ল্যাটফর্মের বহন ক্ষমতার ক্ষেত্রে একটি নির্দিষ্ট ওজন রয়েছে, তবে একটি সুরক্ষা ডিভাইসটি ওভারলোড হওয়ার সময় উত্তোলন প্ল্যাটফর্মটিকে রক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে। শুধুমাত্র এই ভাবে দেখা যাবে যে এটি নিরাপত্তা ডিভাইসের প্রভাবের ক্ষেত্রে আরও আদর্শ এবং নির্ভরযোগ্য হবে। সংক্ষেপে, নকশাটি আরও পেশাদার এবং সূক্ষ্ম যাতে পরিবহন প্রক্রিয়া চলাকালীন সুরক্ষা স্তর উল্লেখযোগ্যভাবে উন্নত হবে এবং কর্মক্ষমতা এবং পেশাদার স্তরটি উচ্চতর এবং উচ্চতর হবে।

Recommendation and consultationoবোঝার প্রক্রিয়ার মধ্যে, লোকেদের এই পরিস্থিতি এবং বিষয়বস্তুর দিকে মনোযোগ দেওয়া উচিত, এবং এই কয়েকটি মূল প্রভাবক কারণের দিকেও মনোযোগ দিতে পারে এবং তবে, যদি এগুলি ব্যবহার করার সময় অন্যান্য বিবেচ্য বিষয়গুলি রয়েছে, লোকেরা এই ডিভাইসগুলির ব্যবহারের মাধ্যমে সেগুলিকে আরও ভালভাবে বেছে নিতে এবং ব্যবহার করতে পারে৷ উত্তোলন প্ল্যাটফর্মের নির্বাচন অবশ্যই এই নির্দিষ্ট ব্যবহারের শর্তগুলি বিবেচনায় নিতে হবে।

Uকাজের স্থিতিশীলতা খুব ভাল। ফিক্সড লিফটিং প্ল্যাটফর্মের কাজের স্থিতিশীলতা খুব ভাল, এটি একটি গুরুত্বপূর্ণ কারণ কেন মানুষ শিল্প উত্পাদন প্রক্রিয়াতে এই সফ্টওয়্যারটি ব্যাপকভাবে ব্যবহার করে। সময়মতো পণ্যটিকে নির্দিষ্ট স্থানে ডেলিভারি করতে সক্ষম হওয়ার জন্য, লোকেরা প্রায়শই বিতরণ প্রক্রিয়া চলাকালীন কাজ করার জন্য এই সরঞ্জামটি ব্যবহার করে এবং এই সরঞ্জামটিরও খুব ভাল কাজের স্থায়িত্ব রয়েছে।

পণ্যের নকশা এবং কিছু সম্পর্কিত পরিস্থিতি খুবই গুরুত্বপূর্ণ। এবং এই স্বয়ংক্রিয় তথ্য এবং সিস্টেমগুলি বোঝার জন্য বিভিন্ন চ্যানেল এবং উপায়গুলির মাধ্যমে, আপনি সঠিক পছন্দ করতে পারেন৷ আসলে, অনেক পণ্যের বিভিন্ন প্রকার রয়েছে৷ বৈদ্যুতিক লিফট নির্বাচন করার সময়, কিছু স্থির, এবং কিছু বিশেষ পণ্য, এবং আরও ভাল ফলাফল অর্জনের জন্য গ্রাহকদের কিছু চাহিদা অনুসারে সেগুলি ডিজাইন করা যেতে পারে৷ সাধারণভাবে বলতে গেলে, সরঞ্জাম ডিজাইনের প্রক্রিয়ায়, এবং সমস্যা মনোযোগ দিতে.

mঅগসবার্গউপরের বিস্তারিত ভূমিকার মাধ্যমে, আমি আশা করি যে প্রত্যেকেরই হাইড্রোলিক লিফ্টগুলির একটি বিস্তৃত বোধগম্যতা থাকতে পারে৷ এই বোঝাপড়ার মাধ্যমে, আমি আশা করি যে প্রত্যেকেরই হাইড্রোলিক লিফ্টগুলি সম্পর্কে আরও বিস্তৃত ধারণা থাকতে পারে৷

rGবোঝার প্রক্রিয়ার মধ্যে, উত্তোলন প্ল্যাটফর্মের পছন্দ একটি নির্দিষ্ট পরিমাণে খুব নমনীয়। বোঝার এবং ক্রয় করার সময়, লোকেদের এই পরিস্থিতি এবং বিষয়বস্তুর দিকে মনোযোগ দেওয়া উচিত, এবং এই কয়েকটি মূল প্রভাবক কারণের দিকেও মনোযোগ দিতে পারে এবং তবে, যদি এগুলি ব্যবহার করার সময় অন্যান্য বিবেচ্য বিষয়গুলি রয়েছে, লোকেরা এই ডিভাইসগুলির ব্যবহারের মাধ্যমে সেগুলিকে আরও ভালভাবে বেছে নিতে এবং ব্যবহার করতে পারে৷ উত্তোলন প্ল্যাটফর্মের নির্বাচন অবশ্যই এই নির্দিষ্ট ব্যবহারের শর্তগুলি বিবেচনায় নিতে হবে।

দখলকৃত স্থানের পরিপ্রেক্ষিতে, বেশিরভাগ স্থির উত্তোলন প্ল্যাটফর্ম আকারে তুলনামূলকভাবে বড় এবং ছোট এলাকা এবং কম উচ্চতা সহ জায়গায় স্থাপনের জন্য উপযুক্ত নয়। এমন জায়গায় জোর করে ঢুকিয়ে দেওয়া হলে শুধু লিফটিং প্ল্যাটফর্মই কাজ করতে পারবে না, জায়গার কিছু অংশও ক্ষতিগ্রস্ত হতে পারে। অতএব, একটি নির্দিষ্ট উত্তোলন প্ল্যাটফর্ম নির্বাচন করার সময় আমাদের অবশ্যই এটি যে স্থান দখল করে তার দিকে মনোযোগ দিতে হবে। যদি এটি খুব বেশি জায়গা নেয় এবং ওয়ার্কশপের উচ্চতা যা উত্তোলন প্ল্যাটফর্মটি ব্যবহার করতে হবে তা পর্যাপ্ত না হলে, অন্যান্য উত্তোলন প্ল্যাটফর্মগুলি বেছে নেওয়া প্রয়োজন।


কপিরাইট নোটিশ:প্ল্যাটফর্ম নির্মাতাপ্রদত্তঅগসবার্গপুরো বিদ্যুৎ লিফট প্ল্যাটফর্মউচ্চ তাপমেশার আবহাওয়ার জন্য সতর্কীকরণএটি ইন্টারনেট থেকে আসে এবং এটি কেবল প্রদর্শনের উদ্দেশ্যে ব্যবহৃত হয় এবং এ জাতীয় তথ্যের নির্ভুলতা, বৈধতা, সময়সীমার সাথে বা সম্পূর্ণতার গ্যারান্টি দেয় না। কিছু ছবি এবং পাঠ্যের কপিরাইট এখনও মূল লেখকের অন্তর্ভুক্ত। আপনি যদি আপনার অধিকার লঙ্ঘন করেন তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব 24 ঘন্টার মধ্যে আমরা এটি মুছব We আমরা কেবল বিনামূল্যে পরিষেবা সরবরাহ করি, সম্পর্কিতঅগসবার্গপুরো বিদ্যুৎ লিফট প্ল্যাটফর্মউচ্চ তাপমেশার আবহাওয়ার জন্য সতর্কীকরণএটি এই ওয়েবসাইটের মতামত বা মতামতও নির্দেশ করে না এবং এর কোনও রেফারেন্স মান নেই। ধন্যবাদ আপনাকে।

    •   +86
    •   +1
    •   +355
    •   +213
    •   +93
    •   +54
    •   +971
    •   +297
    •   +968
    •   +994
    •   +247
    •   +20
    •   +251
    •   +353
    •   +372
    •   +376
    •   +244
    •   +1
    •   +1
    •   +43
    •   +61
    •   +853
    •   +1
    •   +675
    •   +1
    •   +92
    •   +595
    •   +970
    •   +973
    •   +507
    •   +55
    •   +375
    •   +1
    •   +359
    •   +1
    •   +389
    •   +229
    •   +32
    •   +354
    •   +1
    •   +48
    •   +387
    •   +591
    •   +501
    •   +267
    •   +975
    •   +226
    •   +257
    •   +850
    •   +240
    •   +45
    •   +49
    •   +670
    •   +228
    •   +1
    •   +1
    •   +7
    •   +593
    •   +291
    •   +33
    •   +298
    •   +689
    •   +594
    •   +590
    •   +39
    •   +63
    •   +679
    •   +358
    •   +238
    •   +500
    •   +220
    •   +242
    •   +243
    •   +57
    •   +506
    •   +1
    •   +299
    •   +995
    •   +53
    •   +590
    •   +1
    •   +592
    •   +7
    •   +509
    •   +82
    •   +31
    •   +599
    •   +1
    •   +382
    •   +504
    •   +686
    •   +253
    •   +996
    •   +224
    •   +245
    •   +1
    •   +233
    •   +241
    •   +855
    •   +420
    •   +263
    •   +237
    •   +974
    •   +1
    •   +269
    •   +383
    •   +225
    •   +965
    •   +385
    •   +254
    •   +682
    •   +599
    •   +371
    •   +266
    •   +856
    •   +961
    •   +370
    •   +231
    •   +218
    •   +423
    •   +262
    •   +352
    •   +250
    •   +40
    •   +261
    •   +960
    •   +356
    •   +265
    •   +60
    •   +223
    •   +692
    •   +596
    •   +230
    •   +222
    •   +1
    •   +1
    •   +976
    •   +1
    •   +880
    •   +51
    •   +691
    •   +95
    •   +373
    •   +212
    •   +377
    •   +258
    •   +52
    •   +264
    •   +27
    •   +211
    •   +674
    •   +505
    •   +977
    •   +227
    •   +234
    •   +683
    •   +47
    •   +672
    •   +680
    •   +351
    •   +81
    •   +46
    •   +41
    •   +503
    •   +685
    •   +381
    •   +232
    •   +221
    •   +357
    •   +248
    •   +966
    •   +590
    •   +239
    •   +290
    •   +1
    •   +1
    •   +378
    •   +508
    •   +1
    •   +94
    •   +421
    •   +386
    •   +268
    •   +249
    •   +597
    •   +677
    •   +252
    •   +992
    •   +886
    •   +66
    •   +255
    •   +676
    •   +1
    •   +1
    •   +216
    •   +688
    •   +90
    •   +993
    •   +690
    •   +681
    •   +678
    •   +502
    •   +58
    •   +673
    •   +256
    •   +380
    •   +598
    •   +998
    •   +34
    •   +30
    •   +852
    •   +65
    •   +687
    •   +64
    •   +36
    •   +963
    •   +1
    •   +374
    •   +967
    •   +964
    •   +98
    •   +972
    •   +39
    •   +91
    •   +62
    •   +44
    •   +1
    •   +246
    •   +962
    •   +84
    •   +260
    •   +235
    •   +350
    •   +56
    •   +236