বর্তমান অবস্থান: প্ল্যাটফর্ম নির্মাতা>নিউজ সেন্টার>লুইসভিলওয়ারেহুস লিফিং প্ল্যাটফর্মব্যবহারের পূর্বে সতর্কীকরণ

লুইসভিলওয়ারেহুস লিফিং প্ল্যাটফর্মব্যবহারের পূর্বে সতর্কীকরণ

নিবন্ধ লেখক:লুইসভিল সময় জারি:2024/04/24 09:51:43 পড়া:32

যাইহোক, এটি ব্যবহার করার প্রক্রিয়ায়, আমাদের অবশ্যই প্রথমে পণ্যের বৈশিষ্ট্য অনুসারে নির্বাচন করতে হবে। এর মধ্যে, আমাদের অবশ্যই একটি ছোট পদচিহ্ন এবং সহজ অপারেশন সহ একটি বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম বেছে নিতে হবে। কারণ এই ধরনের উত্তোলন প্ল্যাটফর্ম ইনস্টলেশনের জন্য সুবিধাজনক এবং disassembly, এটি ব্যবহার করা সহজ। বিশেষ করে সুবিধাজনক। একই সময়ে, এর বৈদ্যুতিক সিস্টেম খুব নিরাপদ,সহজ লিফটিং প্ল্যাটফর্ম এবং ব্যবহারের সময় গ্রাহকের চাহিদা অনুযায়ী এর চেহারা ডিজাইন করা যেতে পারে। বিশেষ করে,কার্লোসাউল্লেখযোগ্য লিফিং প্ল্যাটফর্মরেডিয়াল প্রক্রিয়া এর ওজন পরিসীমা সাধারণত KG এর নিচে এবং এর গতি হওয়া প্রয়োজন।প্রতি সেকেন্ডে .m একটি রেট করা গতিতে সেট করুন। শুরু করার প্রক্রিয়ায়, এটি একটি ম্যানুয়াল বোতামের আকারে ব্যবহার করা যেতে পারে এবং এটি স্বাভাবিক পরিস্থিতিতে সেকেন্ডের মধ্যে নিজেই কাজ করতে পারে।

2তাই সেলিব্রিটিরা যখন তাদের একটি কনসার্ট থাকে তখন এই উত্তোলনের পর্যায়গুলি বেছে নিতে পারেন, এবং এই পর্যায়গুলি কনসার্টের পরিবেশকে হাইলাইট করতে পারে এবং আরও ভক্তদের এটির সাথে খুব সন্তুষ্ট করতে পারে। কিন্তু প্রতিবার কনসার্ট হলেই কি নতুন মেশিন কিনতে হবে? সম্ভবত এটি প্রয়োজনীয় নয়, কারণ এই মেশিনগুলির ভাড়ার ব্যবসা এখন বাজারে তুলনামূলকভাবে ভাল, তাই যখন আমাদের প্রয়োজন হয়, আমরা সরাসরি সংশ্লিষ্ট কর্মীদের সাথে যোগাযোগ করতে পারি যাতে পণ্যগুলির ব্যবহার সম্পূর্ণ করার জন্য ভাড়া দিতে পারি এবং এর কোন প্রয়োজন নেই। সেগুলি আবার কেনার জন্য। একটি নতুন, সর্বোপরি, নতুন এবং পুরানো আমাদের ব্যবহার করার জন্য এবং আরও ভাল পারফর্ম করার জন্য।

rলুইসভিলপ্রথমত, অপারেটিং দক্ষতা উচ্চ। অন্যান্য ধরণের উত্তোলন সরঞ্জামের সাথে তুলনা করে,সহজ লিফটিং প্ল্যাটফর্ম অপারেশন চলাকালীন বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মের সামগ্রিক কার্যকারিতা খুব বেশি। এটি বলার কারণ হল যে নির্মাতারা ডিজাইন এবং উত্পাদন করার সময় বিভিন্ন সিস্টেম ব্যবহার করে। এটা জানা গুরুত্বপূর্ণ যে উন্নত অ্যাপ্লিকেশন সিস্টেমগুলি এই ধরনের সরঞ্জামগুলিকে চালু করার সময় আরও ভাল ফলাফল আনতে সক্ষম করবে। এবং দীর্ঘমেয়াদী ব্যবহারের প্রক্রিয়ায় এর অপারেটিং দক্ষতা এবং ব্যবহারের প্রভাব কোনভাবেই প্রভাবিত হবে না।

আজকাল, অনেক নির্মাণ ক্ষেত্রে এলিভেটর ব্যবহার করা হয়৷ আমরা কেন নির্মাণ লিফ্ট ব্যবহার করতে বেছে নিই তা হল যে সেগুলি তুলনামূলকভাবে স্থিতিশীল এবং ব্যবহারের সময় একটি উচ্চ নিরাপত্তার কারণ রয়েছে, তাই সেগুলি সকলের পছন্দ৷ একই সময়ে, এটির তুলনামূলকভাবে ছোট আকারের কারণে, এটি ব্যবহার করার সময় একটি এলাকা দখল করে না, তাই এই ধরনের সরঞ্জাম উচ্চ-বৃদ্ধি ভবনগুলির ক্ষেত্রে ব্যাপকভাবে ব্যবহৃত হয়।

Aসেন্ট মার্কঅতীতে, যদি পণ্যগুলি এক জায়গা থেকে অন্য জায়গায় স্থানান্তর করা হত তবে এটি খুব ব্যয়বহুল ছিল। টন পণ্য লোড-আনলোড করার জন্য জন লোককে কয়েক ঘন্টা ধরে কাজ করতে হত। ফর্কলিফ্টগুলি একই সময়ে এক বা দুই ঘন্টা কাজ করে এবং ফর্কলিফ্টগুলির ব্যবহারের জন্য পেশাদার ফর্কলিফ্ট চালকেরও প্রয়োজন হয় এবং সেগুলি ব্যবহার করার খরচ প্রায়শই তুলনামূলকভাবে বেশি হয়, তাই পণ্যগুলির দ্রুত লোডিং এবং আনলোডিংয়ের প্রয়োজন মেটাতে কোন উপায় আছে কি? এবং কম খরচে?? অবশ্যই এটি স্থির লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্মের অ্যাপ্লিকেশন। ফিক্সড লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্ম একটি সহায়ক সরঞ্জাম। এর প্রধান কাজ হল দ্রুত পণ্য লোড করা এবং আনলোড করা। এটির একটি সমন্বয় ফাংশন রয়েছে। গুদাম থেকে ট্রাকে পণ্য সরানোর জন্য ট্রাকের একটি নির্দিষ্ট উচ্চতা রয়েছে। এই উচ্চতা অতিক্রম করতে হবে, কিন্তু নির্দিষ্ট লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্ম উচ্চতা সামঞ্জস্য করতে পারে, একটি সেতুর ভূমিকা পালন করতে পারে,সহজ লিফটিং প্ল্যাটফর্ম ট্রাক এবং গুদামগুলিকে সংযুক্ত করতে পারে এবং প্রচুর পরিমাণে কার্গো হ্যান্ডলিং চাহিদা পূরণ করতে পারে, কিন্তু এত বড় কাজের চাপের জন্য শুধুমাত্র একজন অপারেটরের প্রয়োজন হয় পরিচালনা,কার্লোসাউল্লেখযোগ্য লিফিং প্ল্যাটফর্মরেডিয়াল প্রক্রিয়া যা ব্যাপকভাবে শ্রম খরচ এবং জনশক্তি এবং বস্তুগত সম্পদ সংরক্ষণ করে এবং এন্টারপ্রাইজের উৎপাদন দক্ষতা উন্নত করে।

Suফিক্সড লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্মের কার্যকারিতা ফিক্সড লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্ম কার্গোর লোডিং এবং আনলোডিং চাহিদা পূরণ করে, এবং একটি ভাল লোড-ভারবহন প্রভাব রয়েছে, লোড এবং আনলোড করার জন্য সুবিধাজনক, কম খরচ আছে, পরিচালনা করা সহজ, লোডিং এবং আনলোডিং প্রক্রিয়ার সময় শক্তিশালী স্থিতিশীলতা রয়েছে, স্থির উত্তোলন প্ল্যাটফর্মগুলি সাধারণত প্রচুর পরিমাণে পণ্য পরিবহনের জন্য ব্যবহৃত হয়। বিপুল সংখ্যক পণ্যের কারণে, মোট ওজন তুলনামূলকভাবে বড়। যদিও ফিক্সড লিফটিং প্ল্যাটফর্মের লোড ক্ষমতা তুলনামূলকভাবে বড়,প্ল্যাটফর্ম লাইফ করা হচ্ছে (_F) ফিক্সেট লিফিং প্ল্যাটফর্ম (_F) প্ল্যাটফর্ম লিফিং করছে স্ক্যানিস্টর ফার্ক (_F) সহজ লিফটিং প্ল্যাটফর্ম - লিফট প্ল্যাটফর্ম নির্মাতা তবুও বিভিন্ন লিফটিং প্ল্যাটফর্মের মধ্যে লোড ক্ষমতার পার্থক্য রয়েছে। আপনি যদি তুলনামূলকভাবে ছোট লোড ক্ষমতা সহ একটি উত্তোলন প্ল্যাটফর্ম চয়ন করেন তবে আপনি পণ্য পরিবহনের কাজটি সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন না। আনুষ্ঠানিকভাবে উত্তোলন প্ল্যাটফর্ম কেনার আগে, আপনাকে প্রথমে কার্গো ডেলিভারি ভলিউম বুঝতে হবে এবং তারপর ডেলিভারি ভলিউম অনুযায়ী উত্তোলন প্ল্যাটফর্মটি বেছে নিতে হবে। আপনি ডেলিভারি ভলিউম পরীক্ষা না করে ক্রয় করলে, আপনি অনুপযুক্ত সরঞ্জাম কিনতে পারেন।


লুইসভিলওয়ারেহুস



বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মটি ব্যবহার করার সময় এটিও ভালভাবে রক্ষণাবেক্ষণ করা প্রয়োজন৷ যদি এটি ভালভাবে রক্ষণাবেক্ষণ করা যায় তবে পরিষেবা জীবন বাড়ানো যেতে পারে৷ তাহলে কীভাবে বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মটি আরও ভালভাবে বজায় রাখা যায়?

sবৈদ্যুতিক মালবাহী লিফ্ট বাছাই করার সময়, প্রত্যেকে পণ্যটির প্রতি আলাদা মনোযোগ দেয়। অনেক নির্মাতারা পণ্য ডিজাইন করার সময় লোকেদের বিভিন্ন পছন্দ নিয়ে আসে। নিরাপত্তা, পরিবেশগত সুরক্ষা এবং নির্ভরযোগ্যতা হল সেই বিষয়গুলি যা লোকেরা অপারেশনে খুব মনোযোগ দেয়। , কিছু অপারেটিং প্ল্যাটফর্ম রয়েছে ডিজাইন প্রক্রিয়া চলাকালীন, কিছু ছোট কারখানায় কিছু নিরাপত্তা দুর্ঘটনা ঘটতে পারে, তবে আপনি অবশ্যই এমন কিছু ব্র্যান্ড বেছে নিতে সক্ষম হবেন যা লোকেদের দ্বারা বেশি উদ্বিগ্ন এবং বিশ্বস্ত৷ এই ব্র্যান্ডগুলি বাজারে সুপরিচিত৷ , লোকেরা খুব নমনীয় অপারেশন প্রক্রিয়া, এবং মানুষের কাছে পৌঁছাতে পারেএবং এটি মানুষের পণ্য উত্তোলন এবং কমানোর উদ্দেশ্য অর্জন করতে পারে।

Hস্বয়ংক্রিয় লিফটের ফাংশন, বৈদ্যুতিক লিফটের ব্যবহার খুব স্থিতিশীল হতে পারে এবং কোন শব্দ নেই, রক্ষণাবেক্ষণও খুব সুবিধাজনক, এবং পরিষেবা জীবনও খুব দীর্ঘ। অপারেশন ব্যবহার করার সময়, একটি অর্জন করার জন্য নিরাপদ প্রভাব, কিছু সম্পর্কিত তথ্য বা কিছু সম্পর্কিত উপাদান নির্দিষ্ট প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম হওয়া উচিত।

IAffordable priceপাওয়ার ইউনিটের ডিজাইন আরও ভালোএটি নির্বিচারে সরানো এবং লক করা যেতে পারে, যা একাধিক ভিন্ন অপারেশন বা অবস্থানে ক্রমাগত ব্যবহারের জন্য সুবিধাজনক। এই ডিভাইসটির শক্তিশালী প্রযোজ্যতা রয়েছে এবং এটি ধাপ বা সিঁড়ির মতো অপেক্ষাকৃত জটিল ভূখণ্ডে ব্যবহার করা যেতে পারে।

yIবৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম ব্যবহার করার সময়, এটি সঠিক অপারেশন পদ্ধতি অনুসরণ করতে সক্ষম হওয়া উচিত, এবং ডিজাইন করার সময়, এটি প্রাসঙ্গিক ডিবাগিংয়ের জন্য ডিজাইনের প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে সক্ষম হওয়া উচিত এবং মূল প্রযুক্তিগত সূচকগুলি ডিজাইনের প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে সক্ষম হওয়া উচিত৷ নির্দিষ্ট অপারেটিং পরিসীমা এবং মানগুলির মধ্যে কাজ করাও সম্ভব। একই সময়ে, চেক করার সময়, এই প্ল্যাটফর্মগুলির সিস্টেমগুলিও খুব গুরুত্বপূর্ণ৷ কোনও ফুটো আছে কিনা তা পরীক্ষা করা সম্ভব, যাতে এটি পরবর্তীতে ব্যবহারে আরও স্থিতিশীল হতে পারে৷

উত্তোলন প্ল্যাটফর্মের তথ্য এবং কিছু পণ্যের বিবরণ খুবই গুরুত্বপূর্ণ৷ যখন এই প্ল্যাটফর্মগুলি তৈরি করা হচ্ছে, তখন ইনস্টলেশনের জন্য ভূগর্ভস্থ গর্ত তৈরি করার আর প্রয়োজন নেই, এবং নকশাটি সমস্ত সুরক্ষা মান মেনে সামগ্রিক মানের বিষয়ে খুব উদ্বিগ্ন, এবং বিভিন্ন কাজের শিল্প এবং স্থানগুলির প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম। ডিজাইন করার সময়, এই স্তরগুলি এবং বিদ্যুৎ সরবরাহের কিছু তথ্য খুবই গুরুত্বপূর্ণ। নিরাপদ ভালভ সেট করা এবং অবতরণের গতি কমানো সম্ভব।


লুইসভিলওয়ারেহুস



স্থির উত্তোলন প্ল্যাটফর্মের কর্মক্ষমতা এবং গুণমান উন্নত করতে এবং কনফিগারেশনের আপগ্রেডকে শক্তিশালী করার ব্যবস্থা। তারপর, এটি বিভিন্ন অপারেশনাল উদ্দেশ্যে যে ভূমিকা পালন করে তার পরিপ্রেক্ষিতে এটি আরও ভাল হবে। অতএব, বিশ্লেষণের প্রক্রিয়ায় আমরা জানব যে কর্মক্ষমতা এবং মানের পার্থক্য রয়েছে এবং গ্রাহকরা নির্বাচন করার সময় ভিন্ন হবে। তাই প্রতিষ্ঠানটি বিক্রি বাড়ায়বিক্রয় বাড়ানোর জন্য, নির্মাতাদের অবশ্যই সব দিক থেকে তাদের কনফিগারেশনগুলি ক্রমাগত আপগ্রেড করতে হবে।

productionyলিফট অপারেটরদের অপারেশন চলাকালীন সুরক্ষা অপারেটিং পদ্ধতিগুলি কঠোরভাবে মেনে চলতে হবে, যাতে তারা প্রাসঙ্গিক বিষয়গুলিতে মনোযোগ দিতে পারে, তাদের প্রাসঙ্গিক রুটিন পরিদর্শন বা রক্ষণাবেক্ষণের কাজগুলিতে ফোকাস করতে হবে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল একটি বিশেষ অপারেশন সার্টিফিকেট রাখুন। শুধু কাজ করুন।

Oগৃহমধ্যস্থ সজ্জা প্রায়ই মাথাব্যথা সম্মুখীন হয়, যদি সাধারণ মই এটি পৌঁছাতে না পারে! কিভাবে এটা সমাধান করতে?

যদি এটি নির্মাণ উত্তোলনের নিরাপত্তা এবং প্রযুক্তিগত কর্মক্ষমতার সম্মুখীন হয় বা প্রভাবিত করে, তাহলে এটি মাসেরও বেশি সময়ের জন্য প্রদান করা প্রয়োজন, এবং নির্মাণ উত্তোলন পুনরায় পরিদর্শন করা প্রয়োজন এবং পরিদর্শন এবং গ্রহণের ফলাফল প্রয়োজন। অতএব, প্রত্যেকের প্রয়োজন এই পয়েন্টে মনোযোগ দিতে এবং বুঝতে। মেরামত বা রক্ষণাবেক্ষণ করার সময়, নির্মাণ লিফটের নির্দেশাবলী অনুসরণ করা প্রয়োজন। লিফট মেরামত বা রক্ষণাবেক্ষণের মূল উদ্দেশ্য হল প্রতিটি উপাদান যাতে ভালভাবে কাজ করতে পারে তা নিশ্চিত করা। কারখানার লিফটের জন্য, একটি রেট লোড পরীক্ষা প্রয়োজন। শুধু কাজ করুন . বিশেষ করে নির্মাণাধীন লিফটগুলির জন্য, প্রতি তিন মাস পর পর রেট করা ওজনের একটি ড্রপ টেস্ট করা প্রয়োজন৷ রক্ষণাবেক্ষণ প্রক্রিয়া চলাকালীন, বিদ্যুৎ সরবরাহ বন্ধ করতে হবে, এবং চোখ ধাঁধানো সতর্কতা চিহ্ন স্থাপন করতে হবে৷ নির্মাণ সম্ভাব্য নিরাপত্তা ঝুঁকি সহ লিফট ব্যবহার করা যাবে না।

dলুইসভিলঅতীতে, একটি বড় ওয়ার্কশপে, যদি পণ্যগুলি এক জায়গা থেকে অন্য জায়গায় স্থানান্তর করা হত তবে এটি খুব ব্যয়বহুল ছিল। টন পণ্য লোড-আনলোড করার জন্য জন লোককে কয়েক ঘন্টা ধরে কাজ করতে হত। ফর্কলিফ্টগুলি একই সময়ে এক বা দুই ঘন্টা কাজ করে এবং ফর্কলিফ্টগুলির ব্যবহারের জন্য পেশাদার ফর্কলিফ্ট চালকেরও প্রয়োজন হয় এবং সেগুলি ব্যবহার করার খরচ প্রায়শই তুলনামূলকভাবে বেশি হয়, তাই পণ্যগুলির দ্রুত লোডিং এবং আনলোডিংয়ের প্রয়োজন মেটাতে কোন উপায় আছে কি? এবং কম খরচে?? অবশ্যই, এটি স্থির লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্মের অ্যাপ্লিকেশন। ফিক্সড লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্ম একটি সহায়ক সরঞ্জাম। এর প্রধান কাজ হল দ্রুত পণ্য লোড করা এবং আনলোড করা। এটির একটি সমন্বয় ফাংশন রয়েছে। গুদাম থেকে ট্রাকে পণ্য সরানোর জন্য ট্রাকের একটি নির্দিষ্ট উচ্চতা রয়েছে। এই উচ্চতা অতিক্রম করতে হবে, কিন্তু নির্দিষ্ট লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্ম উচ্চতা সামঞ্জস্য করতে পারে, একটি সেতুর ভূমিকা পালন করতে পারে, ট্রাক এবং গুদামগুলিকে সংযুক্ত করতে পারে এবং প্রচুর পরিমাণে কার্গো হ্যান্ডলিং চাহিদা পূরণ করতে পারে, কিন্তু এত বড় কাজের চাপের জন্য শুধুমাত্র একজন অপারেটরের প্রয়োজন হয় পরিচালনা যা ব্যাপকভাবে শ্রম খরচ এবং জনশক্তি এবং বস্তুগত সম্পদ সংরক্ষণ করে এবং এন্টারপ্রাইজের উৎপাদন দক্ষতা উন্নত করে।

nRবৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মগুলি এখন অনেক শিল্পে ব্যবহৃত হয়৷ এই ধরণের বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম আধুনিক অটোমেশনের চাহিদা মেটাতে পারে, তাই এটি মানুষের অপারেটিং চাহিদা মেটাতে পারে৷ তাই বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম বার্ষিক পরিদর্শন প্রয়োজন?

বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম নির্বাচনের তথ্য এবং পরিস্থিতি অত্যন্ত গুরুত্বপূর্ণ। অপারেটিং করার সময়, এটি অবশ্যই এই সঠিক অপারেটিং পদ্ধতিগুলি অনুসরণ করতে সক্ষম হতে হবে এবং এটি ব্যবহার করার সময়, বা এটি একটি প্রতিটি স্বয়ংক্রিয় ডিজাইনের পরিস্থিতি সম্পর্কে আরও ভাল বোঝা, এগুলি ব্যবহার করার সময় দক্ষতা উন্নত করতে এবং এই বিভিন্ন তথ্যের প্রতি মনোযোগ দিতে।


কপিরাইট নোটিশ:প্ল্যাটফর্ম নির্মাতাপ্রদত্তলুইসভিলওয়ারেহুস লিফিং প্ল্যাটফর্মব্যবহারের পূর্বে সতর্কীকরণএটি ইন্টারনেট থেকে আসে এবং এটি কেবল প্রদর্শনের উদ্দেশ্যে ব্যবহৃত হয় এবং এ জাতীয় তথ্যের নির্ভুলতা, বৈধতা, সময়সীমার সাথে বা সম্পূর্ণতার গ্যারান্টি দেয় না। কিছু ছবি এবং পাঠ্যের কপিরাইট এখনও মূল লেখকের অন্তর্ভুক্ত। আপনি যদি আপনার অধিকার লঙ্ঘন করেন তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব 24 ঘন্টার মধ্যে আমরা এটি মুছব We আমরা কেবল বিনামূল্যে পরিষেবা সরবরাহ করি, সম্পর্কিতলুইসভিলওয়ারেহুস লিফিং প্ল্যাটফর্মব্যবহারের পূর্বে সতর্কীকরণএটি এই ওয়েবসাইটের মতামত বা মতামতও নির্দেশ করে না এবং এর কোনও রেফারেন্স মান নেই। ধন্যবাদ আপনাকে।

    •   +86
    •   +1
    •   +355
    •   +213
    •   +93
    •   +54
    •   +971
    •   +297
    •   +968
    •   +994
    •   +247
    •   +20
    •   +251
    •   +353
    •   +372
    •   +376
    •   +244
    •   +1
    •   +1
    •   +43
    •   +61
    •   +853
    •   +1
    •   +675
    •   +1
    •   +92
    •   +595
    •   +970
    •   +973
    •   +507
    •   +55
    •   +375
    •   +1
    •   +359
    •   +1
    •   +389
    •   +229
    •   +32
    •   +354
    •   +1
    •   +48
    •   +387
    •   +591
    •   +501
    •   +267
    •   +975
    •   +226
    •   +257
    •   +850
    •   +240
    •   +45
    •   +49
    •   +670
    •   +228
    •   +1
    •   +1
    •   +7
    •   +593
    •   +291
    •   +33
    •   +298
    •   +689
    •   +594
    •   +590
    •   +39
    •   +63
    •   +679
    •   +358
    •   +238
    •   +500
    •   +220
    •   +242
    •   +243
    •   +57
    •   +506
    •   +1
    •   +299
    •   +995
    •   +53
    •   +590
    •   +1
    •   +592
    •   +7
    •   +509
    •   +82
    •   +31
    •   +599
    •   +1
    •   +382
    •   +504
    •   +686
    •   +253
    •   +996
    •   +224
    •   +245
    •   +1
    •   +233
    •   +241
    •   +855
    •   +420
    •   +263
    •   +237
    •   +974
    •   +1
    •   +269
    •   +383
    •   +225
    •   +965
    •   +385
    •   +254
    •   +682
    •   +599
    •   +371
    •   +266
    •   +856
    •   +961
    •   +370
    •   +231
    •   +218
    •   +423
    •   +262
    •   +352
    •   +250
    •   +40
    •   +261
    •   +960
    •   +356
    •   +265
    •   +60
    •   +223
    •   +692
    •   +596
    •   +230
    •   +222
    •   +1
    •   +1
    •   +976
    •   +1
    •   +880
    •   +51
    •   +691
    •   +95
    •   +373
    •   +212
    •   +377
    •   +258
    •   +52
    •   +264
    •   +27
    •   +211
    •   +674
    •   +505
    •   +977
    •   +227
    •   +234
    •   +683
    •   +47
    •   +672
    •   +680
    •   +351
    •   +81
    •   +46
    •   +41
    •   +503
    •   +685
    •   +381
    •   +232
    •   +221
    •   +357
    •   +248
    •   +966
    •   +590
    •   +239
    •   +290
    •   +1
    •   +1
    •   +378
    •   +508
    •   +1
    •   +94
    •   +421
    •   +386
    •   +268
    •   +249
    •   +597
    •   +677
    •   +252
    •   +992
    •   +886
    •   +66
    •   +255
    •   +676
    •   +1
    •   +1
    •   +216
    •   +688
    •   +90
    •   +993
    •   +690
    •   +681
    •   +678
    •   +502
    •   +58
    •   +673
    •   +256
    •   +380
    •   +598
    •   +998
    •   +34
    •   +30
    •   +852
    •   +65
    •   +687
    •   +64
    •   +36
    •   +963
    •   +1
    •   +374
    •   +967
    •   +964
    •   +98
    •   +972
    •   +39
    •   +91
    •   +62
    •   +44
    •   +1
    •   +246
    •   +962
    •   +84
    •   +260
    •   +235
    •   +350
    •   +56
    •   +236