বর্তমান অবস্থান: প্ল্যাটফর্ম নির্মাতা>নিউজ সেন্টার>মস্তিষ্ক ফিরেWarehouse automatic lifting platformপুরোপুরি রেডিয়েটিভিক্ট বস্তুগুলোর সম্পূর্ণ আলাদা করতে সক্ষম

মস্তিষ্ক ফিরেWarehouse automatic lifting platformপুরোপুরি রেডিয়েটিভিক্ট বস্তুগুলোর সম্পূর্ণ আলাদা করতে সক্ষম

নিবন্ধ লেখক:মস্তিষ্ক ফিরে সময় জারি:2024/04/22 09:39:56 পড়া:92

তারপর, ইস্পাত ঝাঁঝরি নির্মাতারা প্রক্রিয়াকরণ পর্যায়ে আরও বিশদভাবে বিশদ বিবেচনা করবে, যাতে প্রক্রিয়াকৃত ইস্পাত গ্রেটিংগুলির গুণমানকে সমস্ত দিক থেকে উচ্চতর করা যায় এবং গ্রাহকদের সন্তুষ্ট করে এমন মানের মানগুলি পূরণ করতে পারে৷

2তাদের মধ্যে, অ্যালুমিনিয়াম খাদ এলিভেটরগুলির নিরাপত্তা তুলনামূলকভাবে সহজ এখন এই ধরনের সরঞ্জাম একটি আদর্শ কার্গো পরিবহন সরঞ্জাম, তাই এটি ক্ষেত্রে আরও ইস্পাত এবং ভ্যানডিয়াম ব্যবহার করে এবং কারখানা, সুপারমার্কেট,সহজ লিফটিং প্ল্যাটফর্ম লজিস্টিক এবং অন্যান্য ক্ষেত্রে ব্যবহার করা যেতে পারে। অবশ্যই,ত্রপানিSuper large lifting platformবিভিন্ন মডেল, বিশেষ এবং ব্যবহারের বিভিন্ন ভিন্ন ভিন্ন এটি এমন অনেক জায়গায় ব্যবহার করা যেতে পারে যেখানে উচ্চ চাপ কাজ করে।এটি দেখা যায় যে অ্যালুমিনিয়াম অ্যালয় লিফটের বিস্তৃত অ্যাপ্লিকেশন রয়েছে এবং অনেক সুবিধা রয়েছে, তাই এটি বিভিন্ন গ্রাহকদের চাহিদা মেটাতে পারে। যাইহোক, কেনার সময়, আপনি আপনার নিজের প্রয়োজন অনুযায়ী সাইটে পরিদর্শন করতে পারেন, যাতে আপনি আপনার জন্য উপযুক্ত একটি লিফট বেছে নিতে পারেন।

gমস্তিষ্ক ফিরেরেজিস্ট্যান্স চেক করার সময় পাওয়ার সাপ্লাই সংযোগ বিচ্ছিন্ন করা প্রয়োজন। এই সময়ে সার্কিট নীতি পরিমাপ করতে ব্যবহার করা যেতে পারে, এবং তারপর প্রতিরোধের মান পরিমাপ করা যেতে পারে, যাতে ফল্ট পয়েন্টটি সেই অনুযায়ী বিশ্লেষণ করা যায়। এই ভূমিকার মাধ্যমে, আমি বিশ্বাস করি আপনি অনেক মৌলিক বিষয় আয়ত্ত করেছেন।

উত্তোলন প্ল্যাটফর্মের নির্বাচনের এখনও কিছু নির্দিষ্ট শর্ত রয়েছে যা অত্যন্ত জটিল৷ ইলেক্ট্রো-হাইড্রোলিক লিফটিং প্ল্যাটফর্ম সরঞ্জামগুলি বোঝার সময়, আমাদের অবশ্যই এই ব্র্যান্ডগুলির পরিস্থিতি এবং বৈশিষ্ট্যগুলি বিবেচনা করতে সক্ষম হতে হবে৷

Rলগগিয়াস্বয়ংক্রিয় লিফটের ফাংশন,সহজ লিফটিং প্ল্যাটফর্ম বৈদ্যুতিক লিফটের ব্যবহার খুব স্থিতিশীল হতে পারে, এবং কোন শব্দ নেই, রক্ষণাবেক্ষণও খুব সুবিধাজনক, একটি অর্জন করার জন্য নিরাপদ প্রভাব, কিছু সম্পর্কিত তথ্য বা কিছু সম্পর্কিত উপাদান নির্দিষ্ট প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম হওয়া উচিত।

Oyবিক্রয়োত্তর পরিষেবা ব্যবস্থার উন্নতির জন্য ব্যবস্থা নেওয়া হয়৷ যখন কোনও গ্রাহক কোনও ত্রুটির সম্মুখীন হন, তখন তাদের অবশ্যই গ্রাহকের দ্বারস্থ হতে হবে যাতে যত তাড়াতাড়ি সম্ভব এটি মেরামত করা যায় যাতে অপারেশনটি প্রভাবিত না হয়। অতএব, স্থির উত্তোলন প্ল্যাটফর্মের বিক্রয় প্রক্রিয়াতে, একটি সম্পূর্ণ পরিষেবা ব্যবস্থাও গ্রাহকদের দ্বারা স্বাগত জানাবে। এটির জন্য প্রয়োজন যে তুলনা করার সময়, এটি দেখা যায় যে একে অপরের মধ্যে একটি বড় ব্যবধান থাকবে এবং গ্রাহকদের কাছে আনা ক্রয় মান উন্নত হতে থাকবে, যা গ্রাহকদের নিশ্চিতকরণ এবং বিশ্বাস জিতেছে।

যাইহোক,সহজ লিফটিং প্ল্যাটফর্ম নির্মাণ লিফট ব্যবহার করার সময়, প্রথম জিনিসটি শ্রমিকদের নিরাপত্তা নিশ্চিত করা। এই ধরনের সরঞ্জাম ব্যবহার করার সুবিধা হল এটি কাজের দক্ষতা উন্নত করতে পারে। যাইহোক,ত্রপানিSuper large lifting platformবিভিন্ন মডেল, বিশেষ এবং ব্যবহারের বিভিন্ন ভিন্ন ভিন্ন বাজারে লিফট এখন উত্পাদনএকটি ক্রয় করার সময়, আপনি আপনার ব্যক্তিগত চাহিদা অনুযায়ী নির্বাচন করা উচিত.


মস্তিষ্ক



কাজ শুরুর পর প্রতিদিন, লিফট ড্রাইভারকে মানসম্মত অপারেশন করতে হবে। অবশ্যই, অপারেশনের আগে লিফটের নিরাপত্তা নিশ্চিত করার জন্য অপারেশনের আগে পরিদর্শন করা প্রয়োজন। ব্যবহারকারী ইউনিটকে প্রতি মাসে নির্মাণ উত্তোলনের একটি ব্যাপক পরিদর্শন করতে হবে এবং পরিদর্শন ফলাফলের সংশ্লিষ্ট রেকর্ডও করতে হবে।

jলোড-ভারবহন পরিসরের বিশদ বিবরণ। বৈদ্যুতিক লিফটের মাধ্যমে পণ্য পরিবহন এবং স্থানান্তর করার সময়, লোড-ভারবহন পরিসীমা বিবেচনা করা প্রয়োজন। আপনি যদি ব্যবহারের প্রভাব নিশ্চিত করতে চান তবে আপনাকে উত্তোলন প্ল্যাটফর্ম দ্বারা নির্দিষ্ট লোড-ভারবহন পরিসীমা অনুযায়ী কঠোরভাবে এটি ব্যবহার করতে হবে। যদি এটি লোড-ভারবহন পরিসীমা অতিক্রম করে, প্ল্যাটফর্মের উপর প্রভাব খুব বড় বলা যেতে পারে।

Jস্থির উত্তোলন প্ল্যাটফর্মের কর্মক্ষমতা এবং গুণমান উন্নত করতে এবং কনফিগারেশনের আপগ্রেডকে শক্তিশালী করার ব্যবস্থা। তারপর, এটি বিভিন্ন অপারেশনাল উদ্দেশ্যে যে ভূমিকা পালন করে তার পরিপ্রেক্ষিতে এটি আরও ভাল হবে। অতএব, বিশ্লেষণের প্রক্রিয়ায়,প্ল্যাটফর্ম লাইফ করা হচ্ছে (_F) ফিক্সেট লিফিং প্ল্যাটফর্ম (_F) প্ল্যাটফর্ম লিফিং করছে স্ক্যানিস্টর ফার্ক (_F) সহজ লিফটিং প্ল্যাটফর্ম - লিফট প্ল্যাটফর্ম নির্মাতা আমরা জানব যে কর্মক্ষমতা এবং মানের পার্থক্য রয়েছে এবং গ্রাহকরা নির্বাচন করার সময় ভিন্ন হবে। তাই প্রতিষ্ঠানটি বিক্রি বাড়ায়বিক্রয় বাড়ানোর জন্য নির্মাতাদের অবশ্যই সব দিক থেকে তাদের কনফিগারেশনগুলি ক্রমাগত আপগ্রেড করতে হবে।

XQuality recommendationঅতীতে, একটি বড় ওয়ার্কশপে, যদি পণ্যগুলি এক জায়গা থেকে অন্য জায়গায় স্থানান্তর করা হত তবে এটি খুব ব্যয়বহুল ছিল। টন পণ্য লোড-আনলোড করার জন্য জন লোককে কয়েক ঘন্টা ধরে কাজ করতে হত। ফর্কলিফ্টগুলি একই সময়ে এক বা দুই ঘন্টা কাজ করে এবং ফর্কলিফ্টগুলির ব্যবহারের জন্য পেশাদার ফর্কলিফ্ট চালকেরও প্রয়োজন হয় এবং সেগুলি ব্যবহার করার খরচ প্রায়শই তুলনামূলকভাবে বেশি হয়, তাই পণ্যগুলির দ্রুত লোডিং এবং আনলোডিংয়ের প্রয়োজন মেটাতে কোন উপায় আছে কি? এবং কম খরচে?? অবশ্যই, এটি স্থির লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্মের অ্যাপ্লিকেশন। ফিক্সড লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্ম একটি সহায়ক সরঞ্জাম। এর প্রধান কাজ হল দ্রুত পণ্য লোড করা এবং আনলোড করা। এটির একটি সমন্বয় ফাংশন রয়েছে। গুদাম থেকে ট্রাকে পণ্য সরানোর জন্য ট্রাকের একটি নির্দিষ্ট উচ্চতা রয়েছে। এই উচ্চতা অতিক্রম করতে হবে, কিন্তু নির্দিষ্ট লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্ম উচ্চতা সামঞ্জস্য করতে পারে, একটি সেতুর ভূমিকা পালন করতে পারে, ট্রাক এবং গুদামগুলিকে সংযুক্ত করতে পারে এবং প্রচুর পরিমাণে কার্গো হ্যান্ডলিং চাহিদা পূরণ করতে পারে, যা ব্যাপকভাবে শ্রম খরচ এবং জনশক্তি এবং বস্তুগত সম্পদ সংরক্ষণ করে এবং এন্টারপ্রাইজের উৎপাদন দক্ষতা উন্নত করে।

gKইলেক্ট্রো-হাইড্রোলিক লিফটিং প্ল্যাটফর্মের নির্বাচন এবং কেনার ক্ষেত্রেও কিছু নীতির দিকে মনোযোগ দেওয়া উচিত, এবং গ্রাহকরা যখন বোঝার সময় ব্র্যান্ড নির্বাচনের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হবেন, তাই কেনার সময় অন্ধভাবে নির্বাচন করবেন না, আপনাকে অবশ্যই বাজারটি সম্পূর্ণরূপে বুঝতে, ক্ষেত্র পরিদর্শন পরিচালনা করতে এবং কোম্পানির স্কেল এবং ক্রেডিট স্তর নির্ধারণ করতে সক্ষম হতে হবে, যাতে আপনি পছন্দ করার সময় আরও ভাল বিচার করতে পারেন।

তাদের মধ্যে, নির্মাণ লিফটগুলির ইনস্টলেশন এবং বিচ্ছিন্ন করার জন্য পেশাদার প্রশিক্ষণের প্রয়োজন, এবং অপারেটিং সার্টিফিকেট সহ পেশাদারদের তাদের পরিচালনা এবং রক্ষণাবেক্ষণের প্রয়োজন হয়। বৈদ্যুতিক লিফট ইনস্টল করার পরে, এটি ইনস্টল করা এবং ডিবাগ করা প্রয়োজন, যা এর গুণমান এবং নির্ভুলতার সাথে সম্পর্কিত, যা অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশেষ করে, পরীক্ষার জন্য নির্ধারিত পদ্ধতি বা সম্পর্কিত প্রযুক্তি ইনস্টল করা প্রয়োজন। পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পরে, এটি কার্যকর করার আগে ভিসা ইত্যাদির প্রয়োজন হয়।


মস্তিষ্ক



আজকাল, বৈদ্যুতিক লিফটগুলি অনেক ক্ষেত্রে ব্যবহার করা হয়।এর কারণ হল বৈদ্যুতিক লিফটগুলি উচ্চতায় সামঞ্জস্য করা যায় এবং বৈদ্যুতিক আকারে সামঞ্জস্য করা যায়, তাই এটি ব্যবহার করা খুব সুবিধাজনক। উপরন্তু, বৈদ্যুতিক লিফটের আর কী আছে? সুবিধা?

Work coursessউত্তোলন পর্যায়ে টেলিস্কোপিক পর্যায়, ঘূর্ণন মঞ্চ এবং টেলিস্কোপিক উত্তোলন পর্যায় এবং অন্যান্য ধরণের পর্যায় অন্তর্ভুক্ত থাকে। অতএব, একটি উত্তোলন মঞ্চ কেনার আগে, ক্রেতাকে গায়কের প্রয়োজনগুলি বোঝার জন্য গায়কের সাথে যোগাযোগ করতে হবে। যদি গায়কের চাহিদা শুধুমাত্র একটি প্রত্যাহারযোগ্য মঞ্চ দ্বারা মেটানো যায়, তবে অবশ্যই একটি প্রত্যাহারযোগ্য মঞ্চ কেনা সম্ভব নয়, যা গায়কের অভিনয়কে ব্যাপকভাবে হ্রাস করবে। উপরন্তু, যারা ক্রয় করেন তাদের অবশ্যই উদ্ধরণ পর্যায়ে প্রস্তুতকারক এবং মূল্যের দিকে মনোযোগ দিতে হবে।

Oএটি স্বয়ংক্রিয় লিফ্ট প্রস্তুতকারকের প্রযুক্তির উপরও নির্ভর করে৷ যদি কোনও প্রস্তুতকারকের কাছে দুর্দান্ত প্রযুক্তি থাকে তবে এর অর্থ হল যে লিফটগুলি এটি তৈরি করে তা বাজারের চাহিদা মেটাতে পারে৷ অতএব স্বয়ংক্রিয় লিফ্ট প্রস্তুতকারক কেনার সময় সাইটে পরিদর্শন করা ভাল, তাহলে এর মানে হল যে এই ধরনের একটি প্রস্তুতকারকের সংশ্লিষ্ট শক্তি রয়েছে।

যাইহোক, এটি ব্যবহার করার প্রক্রিয়ায়, আমাদের অবশ্যই প্রথমে পণ্যের বৈশিষ্ট্য অনুসারে নির্বাচন করতে হবে। এর মধ্যে, আমাদের অবশ্যই একটি ছোট পদচিহ্ন এবং সহজ অপারেশন সহ একটি বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম বেছে নিতে হবে। কারণ এই ধরনের উত্তোলন প্ল্যাটফর্ম ইনস্টলেশনের জন্য সুবিধাজনক এবং disassembly, এটি ব্যবহার করা সহজ। বিশেষ করে সুবিধাজনক। একই সময়ে, এর বৈদ্যুতিক সিস্টেম খুব নিরাপদ, এবং ব্যবহারের সময় গ্রাহকের চাহিদা অনুযায়ী এর চেহারা ডিজাইন করা যেতে পারে। বিশেষ করে, এর শ্রেণীতেও মনোযোগ দেওয়া প্রয়োজন। সাধারণ পরিবারের বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মের প্রয়োগের সুযোগ হল মানুষ বা লোড বহন করা। ডিজাইনের প্রক্রিয়ায়, গৃহস্থালী ব্যবহারের জন্য একটি ইনডোর বৈদ্যুতিক লিফটের দাম - ইউয়ানের মধ্যে এটি একটি ম্যানুয়াল বোতামের আকারে ব্যবহার করা যেতে পারে এবং এটি স্বাভাবিক পরিস্থিতিতে সেকেন্ডের মধ্যে নিজেই কাজ করতে পারে।

jমস্তিষ্ক ফিরেসাধারণ পরিস্থিতিতে, বিশেষ করে একটি দ্বৈত ধরনের ছোট অ্যাটিকেতে ব্যবহৃত একটি ইনডোর বৈদ্যুতিক লিফটের দাম প্রায় ইউয়ান। একটি পরিবারের বৈদ্যুতিক লিফটের দামের প্রকারের সাথে অনেক সম্পর্ক রয়েছে৷ আপনি যদি সিমেন্ট ফাউন্ডেশন ছাড়াই একটি বিমের মই বেছে নেন, তবে এটি যে উপাদানটি ব্যবহার করে তা কার্বন ইস্পাত, তাই এটি তার নির্দিষ্টকরণের উপর নির্ভর করে, এবং দাম প্রায় , ইউয়ান। . আপনি যদি একটি টেলিস্কোপিক টাইপ চয়ন করেন যদি উপাদানটি কার্বন ইস্পাত হয় এবং আপনি যদি একটি সংকীর্ণ বাঁকযুক্ত মই বেছে নেন, এই ধরণের দাম প্রায় ইউয়ান।

wCউত্তোলন প্ল্যাটফর্মগুলিকে তাদের গতিশীলতা অনুসারে নির্দিষ্ট উত্তোলন প্ল্যাটফর্ম এবং মোবাইল উত্তোলন প্ল্যাটফর্মে ভাগ করা যেতে পারে। পরেরটির সাথে তুলনা করে, আগেরটি কম মোবাইল এবং যে কোন সময় এবং যে কোন জায়গায় নড়াচড়া করতে পারে না। আপনি যদি সরাতে চান তবে আপনাকে নির্দিষ্ট প্ল্যাটফর্মটি তুলতে এবং তারপরে এটিকে অন্য জায়গায় রাখতে বিশেষ সরঞ্জাম ব্যবহার করতে হবে। গতিশীলতা ভালো না হলেও এর নির্ভরযোগ্যতা মজবুত তাই অনেক কোম্পানি এই ডিভাইসটি বেছে নিয়েছে।

অতএব, এই ক্ষেত্রে, আপনি যদি বাইরে একটি বৈদ্যুতিক লিফট ইনস্টল করেন, আপনাকে প্রথমে সংশ্লিষ্ট প্রতিরক্ষামূলক সরঞ্জামগুলি বেছে নিতে হবে। উদ্দেশ্য হল কর্মীদের দুর্ঘটনা রোধ করা এবং অবশ্যই বৃষ্টির জল তেলের ট্যাঙ্কে ঢুকতে না দেওয়া। এই বিবরণগুলি হতে পারে না। ইনস্টলেশন প্রক্রিয়ার সময় উপেক্ষা করা হয়। ইনস্টলেশন সমাপ্ত হওয়ার পরে, যদি রঙিন ইস্পাত বা স্টেইনলেস স্টীল প্লেট ব্যবহার করা হয়, তাহলে বৈদ্যুতিক লিফটের চারপাশ বন্ধ করতে হবে, যাতে চরম আবহাওয়ায়, এটি উত্তোলন প্ল্যাটফর্মের ক্ষতি না করে, যার ফলে এর পরিষেবা জীবন বৃদ্ধি পায়।


কপিরাইট নোটিশ:প্ল্যাটফর্ম নির্মাতাপ্রদত্তমস্তিষ্ক ফিরেWarehouse automatic lifting platformপুরোপুরি রেডিয়েটিভিক্ট বস্তুগুলোর সম্পূর্ণ আলাদা করতে সক্ষমএটি ইন্টারনেট থেকে আসে এবং এটি কেবল প্রদর্শনের উদ্দেশ্যে ব্যবহৃত হয় এবং এ জাতীয় তথ্যের নির্ভুলতা, বৈধতা, সময়সীমার সাথে বা সম্পূর্ণতার গ্যারান্টি দেয় না। কিছু ছবি এবং পাঠ্যের কপিরাইট এখনও মূল লেখকের অন্তর্ভুক্ত। আপনি যদি আপনার অধিকার লঙ্ঘন করেন তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব 24 ঘন্টার মধ্যে আমরা এটি মুছব We আমরা কেবল বিনামূল্যে পরিষেবা সরবরাহ করি, সম্পর্কিতমস্তিষ্ক ফিরেWarehouse automatic lifting platformপুরোপুরি রেডিয়েটিভিক্ট বস্তুগুলোর সম্পূর্ণ আলাদা করতে সক্ষমএটি এই ওয়েবসাইটের মতামত বা মতামতও নির্দেশ করে না এবং এর কোনও রেফারেন্স মান নেই। ধন্যবাদ আপনাকে।

    •   +86
    •   +1
    •   +355
    •   +213
    •   +93
    •   +54
    •   +971
    •   +297
    •   +968
    •   +994
    •   +247
    •   +20
    •   +251
    •   +353
    •   +372
    •   +376
    •   +244
    •   +1
    •   +1
    •   +43
    •   +61
    •   +853
    •   +1
    •   +675
    •   +1
    •   +92
    •   +595
    •   +970
    •   +973
    •   +507
    •   +55
    •   +375
    •   +1
    •   +359
    •   +1
    •   +389
    •   +229
    •   +32
    •   +354
    •   +1
    •   +48
    •   +387
    •   +591
    •   +501
    •   +267
    •   +975
    •   +226
    •   +257
    •   +850
    •   +240
    •   +45
    •   +49
    •   +670
    •   +228
    •   +1
    •   +1
    •   +7
    •   +593
    •   +291
    •   +33
    •   +298
    •   +689
    •   +594
    •   +590
    •   +39
    •   +63
    •   +679
    •   +358
    •   +238
    •   +500
    •   +220
    •   +242
    •   +243
    •   +57
    •   +506
    •   +1
    •   +299
    •   +995
    •   +53
    •   +590
    •   +1
    •   +592
    •   +7
    •   +509
    •   +82
    •   +31
    •   +599
    •   +1
    •   +382
    •   +504
    •   +686
    •   +253
    •   +996
    •   +224
    •   +245
    •   +1
    •   +233
    •   +241
    •   +855
    •   +420
    •   +263
    •   +237
    •   +974
    •   +1
    •   +269
    •   +383
    •   +225
    •   +965
    •   +385
    •   +254
    •   +682
    •   +599
    •   +371
    •   +266
    •   +856
    •   +961
    •   +370
    •   +231
    •   +218
    •   +423
    •   +262
    •   +352
    •   +250
    •   +40
    •   +261
    •   +960
    •   +356
    •   +265
    •   +60
    •   +223
    •   +692
    •   +596
    •   +230
    •   +222
    •   +1
    •   +1
    •   +976
    •   +1
    •   +880
    •   +51
    •   +691
    •   +95
    •   +373
    •   +212
    •   +377
    •   +258
    •   +52
    •   +264
    •   +27
    •   +211
    •   +674
    •   +505
    •   +977
    •   +227
    •   +234
    •   +683
    •   +47
    •   +672
    •   +680
    •   +351
    •   +81
    •   +46
    •   +41
    •   +503
    •   +685
    •   +381
    •   +232
    •   +221
    •   +357
    •   +248
    •   +966
    •   +590
    •   +239
    •   +290
    •   +1
    •   +1
    •   +378
    •   +508
    •   +1
    •   +94
    •   +421
    •   +386
    •   +268
    •   +249
    •   +597
    •   +677
    •   +252
    •   +992
    •   +886
    •   +66
    •   +255
    •   +676
    •   +1
    •   +1
    •   +216
    •   +688
    •   +90
    •   +993
    •   +690
    •   +681
    •   +678
    •   +502
    •   +58
    •   +673
    •   +256
    •   +380
    •   +598
    •   +998
    •   +34
    •   +30
    •   +852
    •   +65
    •   +687
    •   +64
    •   +36
    •   +963
    •   +1
    •   +374
    •   +967
    •   +964
    •   +98
    •   +972
    •   +39
    •   +91
    •   +62
    •   +44
    •   +1
    •   +246
    •   +962
    •   +84
    •   +260
    •   +235
    •   +350
    •   +56
    •   +236