বর্তমান অবস্থান: প্ল্যাটফর্ম নির্মাতা>নিউজ সেন্টার>উলফসবার্গ১২ মিটার সম্পূর্ণ স্বয়ংক্রিয়ভাবে লিফটফর্মতোমাকে তোমার চোখে কিভাবে সত্য

উলফসবার্গ১২ মিটার সম্পূর্ণ স্বয়ংক্রিয়ভাবে লিফটফর্মতোমাকে তোমার চোখে কিভাবে সত্য

নিবন্ধ লেখক:উলফসবার্গ সময় জারি:2024/04/15 09:36:58 পড়া:57

সাম্প্রতিক বছরগুলিতে, পণ্য পরিবহনের সরঞ্জামগুলির ক্রমাগত বৃদ্ধির সাথে

সাম্প্রতিক বছরগুলিতে, ওজন, লোড, সুরক্ষা, উত্তোলন ইত্যাদির ক্ষেত্রে প্রযুক্তিগত কার্যকারিতার পার্থক্যের কারণে,স্ক্যানিস্কোর-type lifting platform বাজারে ক্রয়ের সময় এখনও পার্থক্য থাকবে। তাদের মধ্যে,ট্রলি১২ মিটার উচ্চ লিফিং প্ল্যাটফর্মপেশাদারিক কোম্পানিগুলো অ্যালুমিনিয়াম খাদ উত্তোলন প্ল্যাটফর্মটি ধীরে ধীরে একটি আদর্শ কার্গো পরিবহন সরঞ্জাম হয়ে উঠেছে। এটি পণ্য উত্তোলন এবং পরিবহনের প্রক্রিয়ায় দ্রুত হতে পারে, নিরাপত্তা এবং নির্ভরযোগ্যতা নিশ্চিত করে। প্রথমত, কনফিগারেশনটি ঐচ্ছিক। অ্যালুমিনিয়াম খাদ উত্তোলন প্ল্যাটফর্মের গবেষণা ও উন্নয়ন এবং ডিজাইনের প্রক্রিয়াতে, নির্মাতারা বৈচিত্র্যপূর্ণ কনফিগারেশন এবং ফাংশন সরবরাহ করবে এবং গ্রাহকরা আরও উপযুক্ত কনফিগারেশন খুঁজে বের করার জন্য বেছে নেবেন, যাতে উত্তোলন এবং পরিবহন প্রক্রিয়ায় আরও নিরাপত্তা এবং স্থিতিশীলতা অর্জন করা যায়। পণ্য। , যাতে এটি ব্যবহার করার সময় এটি আরও নিরাপদ হবে এবং প্রতিটি কনফিগারেশনের প্রযুক্তিগত প্রয়োজনীয়তাগুলি কঠোরভাবে পরীক্ষা করা হবে।

9হাইড্রোলিক লিফটের বিস্তৃত পরিসরের ব্যবহার রয়েছে এবং উচ্চ-উচ্চতা ক্রিয়াকলাপের প্রয়োজন মেটাতে পারে। গুরুত্বপূর্ণ বিষয় হল এটির বিস্তৃত অ্যাপ্লিকেশন রয়েছে এবং এটি স্টেশন, ডক, সেতু এবং অন্যান্য ক্ষেত্রে ব্যাপকভাবে ব্যবহার করা যেতে পারে। তাদের মধ্যে, সরঞ্জাম মেরামত করা যেতে পারে,স্ক্যানিস্কোর-type lifting platform এবং এই সরঞ্জাম বিল্ডিং রক্ষণাবেক্ষণের সময়ও ব্যবহার করা যেতে পারে। বিশেষত উচ্চতায় কাজ করার সময়, আপনি যদি হাইড্রোলিক লিফট ব্যবহার করেন, তবে এর উপাদান এবং যান্ত্রিক বৈশিষ্ট্যগুলি তুলনামূলকভাবে ভাল, বিশেষ করে এটির উত্তোলন প্ল্যাটফর্মটি ব্যবহারের সময় আরও স্থিতিশীল, এমনকি উচ্চ উচ্চতায়ও, আপনি মসৃণ কর্মক্ষমতা অর্জন করতে পারেন।

iউলফসবার্গনিরাপত্তা ফ্যাক্টর আরও উন্নত করার জন্য বিস্ফোরণ-প্রমাণ তেল পাইপ বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মে ইনস্টল করা হয়। অন্তত কোন ফেটে যাওয়া ঘটনা হবে না, এমনকি যদি আছে, এটি একটি খুব ভাল প্রতিরক্ষামূলক ভূমিকা পালন করতে পারে. অতএব, এই কনফিগারেশন ডিজাইন অনলাইনে যাওয়ার পরে, এটি দেখা যায় যে নিরাপত্তা স্তরে উল্লেখযোগ্য উন্নতি হবে।

ইলেক্ট্রো-হাইড্রোলিক লিফটিং প্ল্যাটফর্মের নির্বাচন এবং কেনার ক্ষেত্রেও কিছু নীতির দিকে মনোযোগ দেওয়া উচিত,স্ক্যানিস্কোর-type lifting platform এবং বোঝার সময় অনেক ধরণের ব্র্যান্ড রয়েছে, এবং গ্রাহকরা যখন বোঝার সময় ব্র্যান্ড নির্বাচনের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হবেন,ট্রলি১২ মিটার উচ্চ লিফিং প্ল্যাটফর্মপেশাদারিক কোম্পানিগুলো তাই কেনার সময় অন্ধভাবে নির্বাচন করবেন না, আপনাকে অবশ্যই বাজারটি সম্পূর্ণরূপে বুঝতে, ক্ষেত্র পরিদর্শন পরিচালনা করতে এবং কোম্পানির স্কেল এবং ক্রেডিট স্তর নির্ধারণ করতে সক্ষম হতে হবে, যাতে আপনি পছন্দ করার সময় আরও ভাল বিচার করতে পারেন।

Lগাড়ির টপউচ্চ-প্রযুক্তি বিষয়বস্তু সহ পণ্যগুলি জীবনের সর্বক্ষেত্রে প্রবেশ করেছে৷ উচ্চ-প্রযুক্তি সামগ্রী সহ কিছু শিল্প উচ্চ-প্রযুক্তি পণ্য গ্রহণ করে না, এমনকি উত্পাদন শিল্প উচ্চ-প্রযুক্তি সামগ্রী সহ অনেক পণ্য ব্যবহার করে, যা উত্পাদন দক্ষতাকে ব্যাপকভাবে উন্নত করে৷ ম্যানুফ্যাকচারিং এন্টারপ্রাইজের কাজের লিঙ্কগুলির মধ্যে রয়েছে হ্যান্ডলিং ম্যাটেরিয়াল এবং ম্যানুফ্যাকচারিং প্রোডাক্ট। চলমান উপকরণের দক্ষতা বেশি না হলে পণ্য উৎপাদনের দক্ষতাও পরোক্ষভাবে হ্রাস পাবে। অতএব, অনেক উত্পাদনকারী সংস্থা অ্যালুমিনিয়াম খাদ উত্তোলন প্ল্যাটফর্মগুলি ইনস্টল করবে। সুতরাং, এই প্রযুক্তিগত নথিগুলি সম্পূর্ণ কিনা এবং প্রাসঙ্গিক জিনিসপত্র এবং অন্যান্য প্রযুক্তিগত নথিগুলি সম্পূর্ণ কিনা তা পরীক্ষা করা প্রয়োজন৷ এটিও একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচনের মানদণ্ড। প্ল্যাটফর্মের ক্রিয়াকলাপ এবং নির্বাচনের কিছু দিক খুবই গুরুত্বপূর্ণ৷ একটি নির্বাচন করার সময়,প্ল্যাটফর্ম লাইফ করা হচ্ছে (_F) ফিক্সেট লিফিং প্ল্যাটফর্ম (_F) প্ল্যাটফর্ম লিফিং করছে স্ক্যানিস্টর ফার্ক (_F) সহজ লিফটিং প্ল্যাটফর্ম - লিফট প্ল্যাটফর্ম নির্মাতা আমাদের অবশ্যই এই ব্র্যান্ডগুলির পরিস্থিতি এবং বৈশিষ্ট্যগুলি বিবেচনা করতে সক্ষম হতে হবে৷

ফিক্সড লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্মের কার্যকারিতা ফিক্সড লোডিং এবং আনলোডিং প্ল্যাটফর্ম কার্গোর লোডিং এবং আনলোডিং চাহিদা পূরণ করে, এবং একটি ভাল লোড-ভারবহন প্রভাব রয়েছে লোড এবং আনলোড করার জন্য সুবিধাজনক, কম খরচ আছে, পরিচালনা করা সহজ, লোডিং এবং আনলোডিং প্রক্রিয়ার সময় শক্তিশালী স্থিতিশীলতা রয়েছে, উচ্চতা সামঞ্জস্য করতে পারে এবং কার্গোর চাহিদা মেটাতে একটি উপযুক্ত অবস্থানে তোলা যেতে পারে।


উলফসবার্গ১২



বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম ব্যবহার করার সময়, এটি সঠিক অপারেশন পদ্ধতি অনুসরণ করতে সক্ষম হওয়া উচিত, এবং ডিজাইন করার সময়, এটি প্রাসঙ্গিক ডিবাগিংয়ের জন্য ডিজাইনের প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে সক্ষম হওয়া উচিত এবং মূল প্রযুক্তিগত সূচকগুলি ডিজাইনের প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে সক্ষম হওয়া উচিত৷ নির্দিষ্ট অপারেটিং পরিসীমা এবং মানগুলির মধ্যে কাজ করাও সম্ভব। একই সময়ে চেক করার সময়, এই প্ল্যাটফর্মগুলির সিস্টেমগুলিও খুব গুরুত্বপূর্ণ৷ কোনও ফুটো আছে কিনা তা পরীক্ষা করা সম্ভব, এটি বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মে বা মাটিতে একটি নিরাপদ ভূমিকা পালন করতে পারে। এটি দেখা যায় যে এই কনফিগারেশনের ইনস্টলেশন এবং ডিজাইনের পরে, উদ্দেশ্য হল উত্তোলন প্রক্রিয়া চলাকালীন কর্মীদের সুরক্ষার ব্যাপক গ্যারান্টি দেওয়া। সর্বোপরি, জরুরী পরিস্থিতিতে নিরাপত্তা এবং স্থিতিশীলতা নিশ্চিত করার জন্য, অনেক বিশদ বিবেচনা করা হবে।

Yএটি দেখা যায় যে একটি বৈদ্যুতিক লিফট কেনার সময়, মডেল এবং উপাদানের সাথে এর দামের একটি দুর্দান্ত সম্পর্ক রয়েছে৷ অবশ্যই, এটি প্রস্তুতকারকের সুনামের উপরও একটি দুর্দান্ত প্রভাব ফেলে৷ যদি কোনও প্রস্তুতকারকের একটি উন্নত প্রযুক্তিগত স্তর থাকে, তাহলে উত্পাদিত বৈদ্যুতিক লিফ্টগুলির গুণমান ভাল, এটি সঠিক অপারেশন পদ্ধতি অনুসরণ করতে সক্ষম হওয়া উচিত, এবং ডিজাইন করার সময়, এটি প্রাসঙ্গিক ডিবাগিংয়ের জন্য ডিজাইনের প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে সক্ষম হওয়া উচিত এবং মূল প্রযুক্তিগত সূচকগুলি ডিজাইনের প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে সক্ষম হওয়া উচিত৷ নির্দিষ্ট অপারেটিং পরিসীমা এবং মানগুলির মধ্যে কাজ করাও সম্ভব। একই সময়ে, চেক করার সময়, এই প্ল্যাটফর্মগুলির সিস্টেমগুলিও খুব গুরুত্বপূর্ণ৷ কোনও ফুটো আছে কিনা তা পরীক্ষা করা সম্ভব, যাতে এটি পরবর্তীতে ব্যবহারে আরও স্থিতিশীল হতে পারে৷

bPবৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মের অনেক সুবিধা রয়েছে, যেমন এর স্থিতিশীল উত্তোলন এবং শক্তিশালী লোড বহন ক্ষমতা। এটি একটি নিম্ন অবস্থানে বা একটি উচ্চ অবস্থানে হোক না কেন, ডেস্কটপের স্থায়িত্ব নিশ্চিত করা যেতে পারে এবং ব্যবহারের সময় কোন কম্পন বা বড় কম্পন থাকবে না। বিশেষ করে ব্যবহারের প্রক্রিয়ায়, এটি আরও নমনীয় এবং বিভিন্ন সংমিশ্রণ অনুসারে বিভিন্ন লোড-ভারবহন ক্ষমতা তৈরি করতে পারে।কারণ বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মের জন্য, শুধুমাত্র স্থির অবস্থা নয়, গতিশীল অবস্থাকেও অপারেশন প্রক্রিয়ার সময় বিবেচনা করতে হবে, তাই সমগ্র অপারেটিং অবস্থা তুলনামূলকভাবে স্থিতিশীল।

এলিভেটরগুলি এমন জিনিস যা উত্পাদন শিল্পের বিকাশের সাথে আবির্ভূত হয়েছে এবং তাদের একাধিক ফ্লোরের মধ্যে পণ্য পরিবহন করার ক্ষমতা রয়েছে। যতক্ষণ পর্যন্ত উত্তোলন পথে একটি লিফ্ট ইনস্টল করা হয় ততক্ষণ খুব বেশি হ্যান্ডলিং কাজ করার দরকার নেই এবং পণ্য উত্পাদনে আরও শক্তি ব্যয় করা যেতে পারে। মালবাহী এলিভেটর কেনার সময় নির্মাতারা এর নিরাপত্তা, লোড-ভারবহন কর্মক্ষমতা এবং মূল্যের দিকে মনোযোগ দেন। পূর্ববর্তী লিফটের সাথে তুলনা করলে বৈদ্যুতিক লিফটের নিরাপত্তা বেশি শক্তিশালী। তাহলে, বৈদ্যুতিক লিফটে কোন নিরাপত্তা ডিভাইস আছে? এর ব্যাবহার কি?


উলফসবার্গ১২



সুতরাং, যখন একজন তারকা একটি কনসার্ট করেন, তখন উত্তোলন মঞ্চটি কনসার্টের পরিবেশকে হাইলাইট করতে পারে এবং এটি শ্রোতাদেরও চালিত করতে পারে৷ যদি আমরা একটি কনসার্ট করি এবং শ্রোতারা এটিকে খুব পছন্দ না করেন, তখন আমরা যখন একটি কনসার্ট করি ভবিষ্যতে, এটি খুব বেশি হবে না। এটি প্রত্যেকের দ্বারা স্বীকৃত হতে পারে, তাই কখনও কখনও একজন তারকার কনসার্টটি কেবল গান এবং নাচের জন্য নয়, সেই সময়কার পরিস্থিতির সাথে এবং আশেপাশের পরিবেশের সাথেও মিলিত হওয়া দরকার। শুধুমাত্র নং মিডল স্কুলের সঙ্গীতের ছন্দ অনুভব করলেই তারা তাদের ভক্তদের জন্য আরও ভালবাসায় পূর্ণ হতে পারে।

reformsউত্তোলন প্ল্যাটফর্মের তথ্য এবং কিছু পণ্যের বিবরণ খুবই গুরুত্বপূর্ণ৷ যখন এই প্ল্যাটফর্মগুলি তৈরি করা হচ্ছে, তখন ইনস্টলেশনের জন্য ভূগর্ভস্থ গর্ত তৈরি করার আর প্রয়োজন নেই, এবং নকশাটি সমস্ত সুরক্ষা মান মেনে সামগ্রিক মানের বিষয়ে খুব উদ্বিগ্ন, এবং বিভিন্ন কাজের শিল্প এবং স্থানগুলির প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম। ডিজাইন করার সময়, এই স্তরগুলি এবং বিদ্যুৎ সরবরাহের কিছু তথ্য খুবই গুরুত্বপূর্ণ। নিরাপদ ভালভ সেট করা এবং অবতরণের গতি কমানো সম্ভব।

Vবৈদ্যুতিক শুরু, পরিচালনা করা সহজ। মূলত, বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম ব্যবহার করার সময় অপারেশন সম্পর্কে চিন্তা করার কোন প্রয়োজন নেই। অন্যান্য ধরণের উত্তোলন সরঞ্জামের তুলনায়, এই ধরণের উত্তোলন প্ল্যাটফর্ম সরাসরি বিদ্যুৎ দ্বারা সক্রিয় হয় যখন এটি প্রয়োগ করা হয়। এবং এই ভাবে, তবে এটি ব্যবহারের সময় নিয়মিত রক্ষণাবেক্ষণ এবং রক্ষণাবেক্ষণের প্রয়োজন হয়, তাহলে লিফটটি কীভাবে বজায় রাখা যায়? আমি আপনাকে একটি বিস্তারিত ভূমিকা দিতে দিন.

rউলফসবার্গযাইহোক, এটি ব্যবহার করার প্রক্রিয়ায়, আমাদের অবশ্যই প্রথমে পণ্যের বৈশিষ্ট্য অনুসারে নির্বাচন করতে হবে। এর মধ্যে, আমাদের অবশ্যই একটি ছোট পদচিহ্ন এবং সহজ অপারেশন সহ একটি বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্ম বেছে নিতে হবে। কারণ এই ধরনের উত্তোলন প্ল্যাটফর্ম ইনস্টলেশনের জন্য সুবিধাজনক এবং disassembly, এটি ব্যবহার করা সহজ। বিশেষ করে সুবিধাজনক। একই সময়ে, এবং ব্যবহারের সময় গ্রাহকের চাহিদা অনুযায়ী এর চেহারা ডিজাইন করা যেতে পারে। বিশেষ করে, এর শ্রেণীতেও মনোযোগ দেওয়া প্রয়োজন। সাধারণ পরিবারের বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মের প্রয়োগের সুযোগ হল মানুষ বা লোড বহন করা। ডিজাইনের প্রক্রিয়ায়, এর ওজন পরিসীমা সাধারণত KG এর নিচে এবং এর গতি হওয়া প্রয়োজন।প্রতি সেকেন্ডে .m একটি রেট করা গতিতে সেট করুন। শুরু করার প্রক্রিয়ায়, এটি একটি ম্যানুয়াল বোতামের আকারে ব্যবহার করা যেতে পারে এবং এটি স্বাভাবিক পরিস্থিতিতে সেকেন্ডের মধ্যে নিজেই কাজ করতে পারে।

gFতাদের মধ্যে, জলবাহী উত্তোলন পর্যায়ে জলবাহী প্রযুক্তি গ্রহণ করে, এবং এর উত্তোলন অপারেশন তুলনামূলকভাবে স্থিতিশীল এবং এর উদ্দেশ্য হল শব্দ কমানো। আপনি যদি একটি উল্লম্ব বাস্তব স্ক্রু উত্তোলন প্ল্যাটফর্ম চয়ন করেন এটি স্ক্রু ট্রান্সমিশন পদ্ধতির অন্তর্গত। এর উদ্দেশ্য হল ডাবল-লেয়ার টেবিলের উত্তোলন উপলব্ধি করা, যা ভ্রমণ পরিসরের মধ্যে বিভিন্ন ধাপ তৈরি করতে পারে, যাতে এটি পূরণ করতে পারে কর্মক্ষমতা প্রয়োজনীয়তা।

উপরোক্ত বিস্তারিত ভূমিকার মাধ্যমে, আমি বিশ্বাস করি যে প্রত্যেকেরই বৈদ্যুতিক উত্তোলন প্ল্যাটফর্মের ব্যাপক ধারণা থাকতে পারে, এবং এই বিবরণগুলি ব্যবহারের সময় উপেক্ষা করা যাবে না। কেনার সময়, আপনার ব্যক্তিগত চাহিদা অনুযায়ী বেছে নেওয়া উচিত।


কপিরাইট নোটিশ:প্ল্যাটফর্ম নির্মাতাপ্রদত্তউলফসবার্গ১২ মিটার সম্পূর্ণ স্বয়ংক্রিয়ভাবে লিফটফর্মতোমাকে তোমার চোখে কিভাবে সত্য এটি ইন্টারনেট থেকে আসে এবং এটি কেবল প্রদর্শনের উদ্দেশ্যে ব্যবহৃত হয় এবং এ জাতীয় তথ্যের নির্ভুলতা, বৈধতা, সময়সীমার সাথে বা সম্পূর্ণতার গ্যারান্টি দেয় না। কিছু ছবি এবং পাঠ্যের কপিরাইট এখনও মূল লেখকের অন্তর্ভুক্ত। আপনি যদি আপনার অধিকার লঙ্ঘন করেন তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব 24 ঘন্টার মধ্যে আমরা এটি মুছব We আমরা কেবল বিনামূল্যে পরিষেবা সরবরাহ করি, সম্পর্কিতউলফসবার্গ১২ মিটার সম্পূর্ণ স্বয়ংক্রিয়ভাবে লিফটফর্মতোমাকে তোমার চোখে কিভাবে সত্য এটি এই ওয়েবসাইটের মতামত বা মতামতও নির্দেশ করে না এবং এর কোনও রেফারেন্স মান নেই। ধন্যবাদ আপনাকে।

    •   +86
    •   +1
    •   +355
    •   +213
    •   +93
    •   +54
    •   +971
    •   +297
    •   +968
    •   +994
    •   +247
    •   +20
    •   +251
    •   +353
    •   +372
    •   +376
    •   +244
    •   +1
    •   +1
    •   +43
    •   +61
    •   +853
    •   +1
    •   +675
    •   +1
    •   +92
    •   +595
    •   +970
    •   +973
    •   +507
    •   +55
    •   +375
    •   +1
    •   +359
    •   +1
    •   +389
    •   +229
    •   +32
    •   +354
    •   +1
    •   +48
    •   +387
    •   +591
    •   +501
    •   +267
    •   +975
    •   +226
    •   +257
    •   +850
    •   +240
    •   +45
    •   +49
    •   +670
    •   +228
    •   +1
    •   +1
    •   +7
    •   +593
    •   +291
    •   +33
    •   +298
    •   +689
    •   +594
    •   +590
    •   +39
    •   +63
    •   +679
    •   +358
    •   +238
    •   +500
    •   +220
    •   +242
    •   +243
    •   +57
    •   +506
    •   +1
    •   +299
    •   +995
    •   +53
    •   +590
    •   +1
    •   +592
    •   +7
    •   +509
    •   +82
    •   +31
    •   +599
    •   +1
    •   +382
    •   +504
    •   +686
    •   +253
    •   +996
    •   +224
    •   +245
    •   +1
    •   +233
    •   +241
    •   +855
    •   +420
    •   +263
    •   +237
    •   +974
    •   +1
    •   +269
    •   +383
    •   +225
    •   +965
    •   +385
    •   +254
    •   +682
    •   +599
    •   +371
    •   +266
    •   +856
    •   +961
    •   +370
    •   +231
    •   +218
    •   +423
    •   +262
    •   +352
    •   +250
    •   +40
    •   +261
    •   +960
    •   +356
    •   +265
    •   +60
    •   +223
    •   +692
    •   +596
    •   +230
    •   +222
    •   +1
    •   +1
    •   +976
    •   +1
    •   +880
    •   +51
    •   +691
    •   +95
    •   +373
    •   +212
    •   +377
    •   +258
    •   +52
    •   +264
    •   +27
    •   +211
    •   +674
    •   +505
    •   +977
    •   +227
    •   +234
    •   +683
    •   +47
    •   +672
    •   +680
    •   +351
    •   +81
    •   +46
    •   +41
    •   +503
    •   +685
    •   +381
    •   +232
    •   +221
    •   +357
    •   +248
    •   +966
    •   +590
    •   +239
    •   +290
    •   +1
    •   +1
    •   +378
    •   +508
    •   +1
    •   +94
    •   +421
    •   +386
    •   +268
    •   +249
    •   +597
    •   +677
    •   +252
    •   +992
    •   +886
    •   +66
    •   +255
    •   +676
    •   +1
    •   +1
    •   +216
    •   +688
    •   +90
    •   +993
    •   +690
    •   +681
    •   +678
    •   +502
    •   +58
    •   +673
    •   +256
    •   +380
    •   +598
    •   +998
    •   +34
    •   +30
    •   +852
    •   +65
    •   +687
    •   +64
    •   +36
    •   +963
    •   +1
    •   +374
    •   +967
    •   +964
    •   +98
    •   +972
    •   +39
    •   +91
    •   +62
    •   +44
    •   +1
    •   +246
    •   +962
    •   +84
    •   +260
    •   +235
    •   +350
    •   +56
    •   +236